• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্বরাষ্ট্রমন্ত্রীর সামনেই আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ

পটুয়াখালী প্রতিনিধি

  ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৫৬

পটুয়াখালীর বাউফলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সামনেই আওয়ামী লীগের বিবদমান দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩০ জন আহত হয়েছেন।

রোববার বেলা সাড়ে ১১টায় বাউফলের মডেল থানার উদ্বোধন অনুষ্ঠানে স্লোগান পাল্টা-স্লোগানকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনাকে কেন্দ্র করে বাউফলে আওয়ামী লীগের চিফ হুইপ গ্রুপ ও পৌর মেয়র গ্রুপের সমর্থকদের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বাউফল মডেল থানার নবনির্মিত বহুতল ভবন উদ্বোধন করেন। এ সময় চিফ হুইপ আ স ম ফিরোজ এমপির গ্রুপ এবং পৌর মেয়র জিয়াউল হক জুয়েলের গ্রুপ স্লোগান ও পাল্টা স্লোগান দেওয়া শুরু করে। একপর্যায়ে তা রক্তক্ষয়ী সংঘর্ষে রূপ নেয়। এসময় সভাস্থলের চেয়ারসহ বিভিন্ন জিনিস ভাংচুর করা হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে অনুষ্ঠান শুরু হয়।

উল্লেখ্য, বাউফলে ৬ কোটি ৪৫ লাখ টাকায় নির্মিত হয় বহুতল বাউফল মডেল থানা ভবন। এ ভবনটিতে নারী ও পুরুষ পুলিশ সদস্যদের জন্য রয়েছে আলাদা ব্যারাক, আটকদের জন্য পর্যাপ্ত ব্যবস্থা এবং রয়েছে আধুনিক কনফারেন্স রুম।

আরও পড়ুন:

এসএইচ/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন’
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০
পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রানওয়েতে দুই বিমানের সংঘর্ষ, অল্পের জন্য বাঁচলেন ১৩৫ যাত্রী
X
Fresh