• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

নার্স অরুণিমা হত্যায় দুই ছিনতাইকারী আটক

ফরিদপুর প্রতিনিধি
|  ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:১৯ | আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৫৫
ফরিদপুরে ছিনতাইয়ের ঘটনায় আহত সেবিকা অরুণিমা হত্যা মামলার আসামি সেই দুই ছিনতাইকারীকে আটক করেছে  কোতোয়ালি থানা পুলিশ।

এসময় তাদের কাছ থেকে অরুণিমা ব্যাগে থাকা মোবাইল ফোন, ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও পোশাক উদ্ধার করা হয়েছে।

রোববার দুপুরে ফরিদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার জামাল পাশা কোতোয়ালি থানায় এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান।

আটককৃতরা হলেন সদর উপজেলার রঘুনন্দনপুর গ্রামের মো. ফারুক শেখের ছেলে শরীফুল ইসলাম (২৮) ও শহরের মোল্লাবাড়ি এলাকার মৃত আবদুস সামাদ মাতুব্বরের ছেলে হাবিবুর রহমান টিটো।

ফরিদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, গোপন সংবাদ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার আলফাডাঙ্গা উপজেলার শ্বশুরবাড়ি থেকে শরীফুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে হাবিবুর রহমানকে আটক করা হয়। 

তিনি আরও জানান, আটক দুইজনই প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ছিনতাইয়ের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

গেলো ১৭ ফেব্রুয়ারি সকালে বাসা থেকে কর্মস্থলে যাওয়ার পথে ছিনতাইকারীদের হামলার শিকার হন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স অরুণিমা ভৌমিক। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পাঁচদিন লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ২২ ফেব্রুয়ারি মারা যান অণিমা। 

ওই ঘটনা গণমাধ্যমের প্রচার হলে ফরিদপুরসহ সারাদেশে আলোড়ন সৃষ্টি হয়। কোতোয়ালি থানার অফিসার ইনচার্জকেও ব্যর্থতার দায়ে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। 

আরও পড়ুন:

এসএস /পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়