• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বিএনপি গণতন্ত্র বিশ্বাস করে না: নৌমন্ত্রী

মাদারীপুর প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৪৭

বিএনপি বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে ক্ষমতায় এসেছিল। তারা কখনোই গণতন্ত্র বিশ্বাস করে না। কিন্তু আওয়ামী লীগ জনগণের উপর ভিত্তি করেই ক্ষমতায় এসেছে, তাদের উপর ভিত্তি করেই রাজনীতি করে। এই আওয়ামী লীগেরই অধীনে বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন হয়েছে। আওয়ামী লীগ একটি পুরনো দল, এর গ্রহণযোগ্যতা এখন জনগণের কাছে ব্যাপক।

শুক্রবার বিকেলে মাদারীপুর পুলিশ লাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌমন্ত্রী শাজাহান খান এ কথা বলেন।

শাজাহান খান আরও বলেন, ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার কথা বিএনপিকে ভুলে যেতে হবে। বিএনপিকে ক্ষমতায় আসতে হলে অবশ্যই নির্বাচনে আসতে হবে। আগামী নির্বাচনে কোন দল ক্ষমতায় আসবে তা নির্ভর করে জনগণের উপর। তবে, সরকার আশা করে বিএনপি আগামী নির্বাচনে অংশ নিয়ে জনগণের কাছে তাদের জনপ্রিয়তা প্রমাণ করবে।

--------------------------------------------------------
আরও পড়ুন: আরও ১০ হাজার চিকিৎসক নিয়োগ দেয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী
--------------------------------------------------------

সংবিধান অনুযায়ী আগামী ডিসেম্বরে শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, শেখ হাসিনার অধীনে একটি মন্ত্রীসভা থাকবে এবং নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। প্রতি ৫ বছর পর পর জাতীয় সংসদ নির্বাচন হবার কথা। সেই অনুযায়ী আগামী ডিসেম্বরে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন তফসিল ঘোষণার পরেই আইনশৃঙ্খলাসহ নির্বাচন সংক্রান্ত সকল বিষয় ও সরকারি দপ্তর দেখাশোনা করবে নির্বাচন কমিশন। সেখানে সরকারের হস্তক্ষেপ করার কোনও সুযোগ থাকবে না।

এসময় আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পুলিশ লাইনস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান বাচ্চু প্রমুখ।

আরও পড়ুন:

এসএইচ/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ছেলে জয়কে বিদেশে পাঠিয়ে দিচ্ছেন অপু বিশ্বাস
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
পিটার হাসকে নিয়ে বিএনপির বোধোদয় 
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
X
Fresh