• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে বাস খাদে, নিহত ৪

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:০০

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। এতে ওই সাইকেল আরোহী এবং বাসের তিনযাত্রী নিহত হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার চরহোসেনপুর ভুঁইয়া ফিলিং স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহত তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন ঈশ্বরগঞ্জের জাতিয়া ইউনিয়নের ঘাগড়াপাড়া গ্রামের আব্দুস সাত্তার খাঁর ছেলে সাইকেল আরোহী রতন মিয়া (২৮), বাসের যাত্রী নান্দাইলের বাসিন্দা হাবিব মিয়া (৩৫) ও জামালপুরের বাসিন্দা হাসিনা খাতুন (৭৫)।

--------------------------------------------------------
আরও পড়ুন: ব্যবহারিক খাতায় স্বাক্ষর দিতে গিয়ে ধর্ষণের শিকার ছাত্রী
--------------------------------------------------------

প্রত্যক্ষদর্শীরা জানান, রতন মিয়া সাইকেলে করে ওই পথ দিয়ে যাচ্ছিলেন। হঠাৎ বাসটির সামনে চলে গেলে তাকে বাঁচানোর চেষ্টা করতে গিয়েই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। তবে বাঁচতে পারেননি রতন মিয়া। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতাল নেওয়ার পথে মারা যান তিনি। এছাড়া ঘটনাস্থলে এক নারী এবং হাসপাতালে নেয়ার পথে আরও দুইজনের মৃত্যু হয়।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মাহফুজুর রহমান জানান, ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামী শ্যামল ছায়া পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো -ব-১১-৩৬৪৬) সকাল সাড়ে ১০টার দিকে চরহোসেনপুর ভুঁইয়া ফিলিং স্টেশনের কাছে এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়।

আরও পড়ুন:

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চবির শাটল ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু
গলায় জীবন্ত কৈ মাছ আটকে কৃষকের মৃত্যু
সীতাকুণ্ডের ঝরনায় পর্যটকের মৃত্যু
ঝালকাঠিতে ১৪ মৃত্যু : বৌভাতে আর যাওয়া হলো না তাদের
X
Fresh