• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

‘প্রশ্নফাঁসকারীদের প্রকাশ্যে গুলি করে হত্যা করা উচিত’

গাজীপুর প্রতিনিধি

  ২২ ফেব্রুয়ারি ২০১৮, ২০:০৫

প্রশ্নফাঁসকারীদের প্রকাশ্যে গুলি করে হত্যা করা উচিত বলে মন্তব্য করলেন টাঙ্গাইলের মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আলাউদ্দিন।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বিনোদন পার্ক সোহাগপল্লীতে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এই মন্তব্য করেন তিনি।

আলাউদ্দিন বলেন, প্রশ্নফাঁসকারীরা জাতিকে হত্যা করছেন। তারা আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে হত্যা করছেন। আমি বিশ্বাস করি না যে তাদেরকে ধরা যাবে না। সবাই মিলে চেষ্টা করলে তাদেরকে অবশ্যই ধরা যাবে।

তিনি বলেন, প্রশ্নফাঁস বন্ধে প্রশাসন থেকে শুরু করে সংশ্লিষ্ট সবাইকে সততা ও নৈতিকতার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। সততা ও নৈতিকতা না থাকলে আইন দিয়ে কোনো অপরাধ দমন করা সম্ভব নয়।

উপাচার্য বলেন, যারা প্রশ্ন দেয়ার ও পাওয়ার আগ্রহকে প্রশ্রয় দিচ্ছেন, তাদেরকে অপরাধী হিসেবে সাব্যস্ত করতে হবে। তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে সবার মানসিকতার পরিবর্তন করতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন টাঙ্গাইলের মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. শাহীন উদ্দিন, অফিসারস অ্যাসোসিয়েশনের সফিকুল ইসলাম মজনু, সাধারণ সম্পাদক সাদিক আল হারুণ ও সহকারী রেজিস্ট্রার দেওয়ান আলম সারওয়ার।

এদিন সোহাগপল্লীতে বিশ্ববিদ্যালয়টির অফিসারস অ্যাসোসিয়েশনের সদস্যরা বনভোজনে আসেন।

কে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
কালিয়াকৈরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
গাজীপুরের টঙ্গীতে ঝুটের গুদামে আগুন
শটগান নিয়ে জমি মাপায় বাধা স্বেচ্ছাসেবক লীগ নেতার
X
Fresh