• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অন্তঃসত্ত্বা স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসি

নেত্রকোনা প্রতিনিধি

  ১১ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৫৯

অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে স্বামী ছোয়াব আলীকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এছাড়া তাকে বিশ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

রোববার আসামির উপস্থিতিতে নেত্রকোনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম রাশেদুজ্জামান রাজা এই আদেশ দেন। ছোয়াবের বাড়ি নেত্রকোনা সদর উপজেলার বর্শিকূড়া গ্রামে।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন পাবলিক প্রসিকিউটর সাইফুল আলম প্রদীপ এবং আসামিপক্ষে অ্যাডভোকেট মানবেন্দ্র বিশ্বাস উজ্জ্বল।

সাইফুল আলম প্রদীপ বলেন, পুলিশের অভিযোগপত্রের ভিত্তিতে এবং সাক্ষ্য-প্রমাণ শেষে আসামির বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় তার ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

মামলার বিবরণে জানা যায়, ছোয়াব সংসার চালানোর টাকায় জুয়া খেলতেন। এরই জের ধরে ২০১৬ সালের ২৬ এপ্রিল রাতে স্ত্রী শিল্পী আক্তারের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শিল্পীকে শ্বাসরোধ করে হত্যা করেন তার স্বামী।

পরের দিন শিল্পীর ভাই স্বপন মিয়া বাদী হয়ে ছোয়াবের নামে থানায় মামলা করলে তাকে গ্রেপ্তার করে পুলিশ। আদালতে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দেন তিনি।

তদন্ত শেষে ওই বছরের ২৫ জুলাই পুলিশ ছোয়াবের নামে আদালতে অভিযোগপত্র দেয়া হলে মামলাটির বিচারকাজ শুরু হয়। শুনানি শেষে রোববার রায় দেন বিচারক।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
গাজায় গণহত্যা চলছেই, যুদ্ধবিরতির প্রস্তাব মানছে না ইসরায়েল
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
নওগাঁয় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন 
X
Fresh