• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

নকলে বাধা: পরিদর্শককে পেটালো অভিভাবকরা

সাতক্ষীরা প্রতিনিধি

  ১০ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৩০

পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের কোনো ধরনের ছাড় না দেয়ায় ক্ষুব্ধ অভিভাবকরা কক্ষ পরিদর্শক এক শিক্ষককে পিটিয়ে আহত করেছেন। সাতক্ষীরার আশাশুনি উপজেলা সদরের আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে শনিবার পরীক্ষা শেষে এ ঘটনা ঘটে।

আহত পরীক্ষা কেন্দ্র পরিদর্শক ও আশাশুনির মাড়িয়ালা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রুহুল আমীন বলেন, শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা শেষ হয়েছে। পরীক্ষা শেষে যখন খাতা এক জায়গায় করছিলাম এই মুহূর্তে অভিভাবকরা এসে মারপিট ও অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। আমি কোনোরকমে খাতাগুলো নিয়ে অফিস রুমে চলে আসি। পরীক্ষায় ছাড় না দেয়ার কারণে আমার ওপর এ হামলা চালানো হয়েছে।

এ বিষয়ে আশাশুনি মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব নারগিস আক্তার জানান, শিক্ষক রুহুল আমিন সততার সঙ্গে তার দায়িত্ব পালন করেছেন। যে সব শিক্ষার্থীদের পরীক্ষা খারাপ হয়েছে বা নকল করতে চেয়েও পারেনি সেসব শিক্ষার্থীর অভিভাবকরা শিক্ষক রুহুল আমিনের ওপর হামলা চালিয়েছে। বিষয়টি তাৎক্ষণিকভাবে প্রশাসনকে অবহিত করা হয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: শেরপুরে দোলনার রশিতে ফাঁস লাগে শিশুর মৃত্যু
--------------------------------------------------------

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুর রহমান শাহিন বলেন, শিক্ষকের ওপর হামলার ঘটনার একটি অভিযোগ পেয়েছি। তবে সেখানে কারও নাম উল্লেখ নেই। আমরা খুঁজে বের করার চেষ্টা করছি কোন অভিভাবকরা এ শিক্ষকের ওপর হামলা করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন:

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বতন্ত্রের ৪ নারী সমর্থকসহ ৫ জনকে পেটালো নৌকার সমর্থকরা!
X
Fresh