• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

খালেদার রায়কে কেন্দ্র করে নারায়ণগঞ্জে বাড়তি নিরাপত্তা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৫৭

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে নারায়ণগঞ্জের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে দুপুর থেকে ব্যাপক তৎপরতা শুরু করেছে পুলিশ। গোটা জেলাজুড়ে বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারী।

পুলিশের পাশাপাশি র‌্যাব ও বিজিবি টহল দিতে দেখা যায়। সকাল থেকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডসহ জেলার অন্যান্য মহাসড়কের চেকপোস্টগুলোতে তল্লাশিসহ বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। এসব চেকপোস্টগুলোতে যানবাহন থামিয়ে যাত্রীদেরও তল্লাশি করা হচ্ছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘বিচারক নয় রায় ঠিক করেছে সরকার’
--------------------------------------------------------

গেলো কয়েকদিনে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় বিএনপির বিরুদ্ধে পুলিশ ৭টি মামলা করেছে। এতে ৩৬০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫শ’ জনকে আসামি করা হয়েছে। চলছে গ্রেপ্তার অভিযানও।

বিকেলে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও র‌্যাব যৌথভাবে নগরীর প্রধান সড়কসহ সদর উপজেলার বিভিন্ন এলাকায় মহড়া দেয়। আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা এতে অংশ নেন। এছাড়া নগরীর বিভিন্ন এলাকায় পুলিশ টহল দিচ্ছে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মো. শরফুদ্দিন আহমেদ জানান, নারায়ণগঞ্জে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কোনো ধরনের নাশকতামূলক ঘটনা সৃষ্টির আশঙ্কা নেই জানিয়ে তিনি বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে প্রশাসন সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া 
খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, নেওয়া হচ্ছে হাসপাতালে
নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত
খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ আরও ৬ মাস বাড়ল
X
Fresh