• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

ফতুল্লায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ০৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৫০

নারায়ণগঞ্জের ফতুল্লায় মোনালিসা নামে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত মোনালিসা স্থানীয় হাজী উজির আলী উচ্চবিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

শুক্রবার রাতে ফতুল্লা থানার বাংলাবাজার আমবাগান এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানান, শুক্রবার সকালে মোনালিসার বাবা-মা নরসিংদী জেলার মাধবদী এলাকায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। বাড়িতে মোনালিসা ও তার একমাত্র ছোট ভাই শাহেদ ছাড়া আর কেউ ছিলেন না। এ সুযোগে সাঈদ নামের স্থানীয় এক বখাটে যুবক পানি খাওয়ার কথা বলে তাদের বাড়িতে প্রবেশ করে। সে মোনালিসার ছোট ভাইকে কৌশলে বাড়ির বাইরে পাঠিয়ে দেয়। এরপর ওই যুবক মোনালিসাকে ধর্ষণ করে এবং শ্বাসরোধ করে হত্যার পর লাশ সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। পরে ছোট ভাই শাহেদের চিৎকারে এলাকাবাসী এসে ঝুলন্ত অবস্থা থেকে মোনালিসাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ফতুল্লা থানা পুলিশ এসে লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়।

দুই ভাই বোনের মধ্যে মোনালিসা ছিল বড়। তার বাবা শাহীন বেপারী একজন ক্ষুদ্র ব্যবসায়ী।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) শরফুদ্দিন আহমেদ জানান, অভিযুক্ত যুবককে গ্রেপ্তারের চেষ্টা চলছে। লাশের ময়নাতদন্তের পর হত্যার মূল কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন:

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা
৯ বছরের শিশুকে ধর্ষণ ও হত্যা, মূলহোতা গ্রেপ্তার
যুক্তরাষ্ট্রে দুই বাংলাদেশি হত্যাকাণ্ডে গ্রেপ্তার ব্যক্তি ৫ দিনের রিমান্ডে
৬ বছরের শিশুকে ধর্ষণ মামলায় বৃদ্ধ গ্রেপ্তার
X
Fresh