• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

টঙ্গীতে বাসচাপায় পথচারীর মৃত্যু, অগ্নিসংযোগ

টঙ্গী প্রতিনিধি
|  ৩১ জানুয়ারি ২০১৮, ১১:০৬ | আপডেট : ৩১ জানুয়ারি ২০১৮, ১৭:১৯
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে টঙ্গীর মিলগেইট এলাকায় বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহতের জেরে বিক্ষুব্ধ এলাকাবাসী যাত্রীবাহী একটি বাসে অগ্নিসংযোগ করেছে।

পরে টঙ্গী ফায়ার স্টেশনের দুইটি ইউনিট প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নেভায়। তবে আগুনে কোনো যাত্রী আহত হয়নি বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার জানান, সকাল আটটার দিকে ঢাকা থেকে গাজীপুরগামী একটি বাস মিলগেইট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে রাস্তা পারাপারের সময় মফিজ উদ্দিন (৫৫) নামে একজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ ঘটনার পর এলাকাবাসী গাজীপুরগামী অনাবিল পরিবহনের যাত্রীবাহী একটি বাসে ভাংচুর করে অগ্নিসংযোগ করে। এসময় ঘটনাস্থলের উভয় দিকে যানচলাচল সাময়িক বিঘ্নিত হয়। পরে টঙ্গী থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার ও পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে প্রায় আধাঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

নিহতরে ছেলে রেজাউল করিম জানায়, বুধবার সকাল ৭টার দিকে কাজে যাওয়ার পথে টঙ্গীর মিল গেইট এলাকায় অনাবিল সুপার একটি বাসের চাপায় মৃত্যু হয় আমার বাবা। তিনি কেটু সিগারেট কোম্পানির এসআর ছিলেন। 

টঙ্গী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. আতিকুর রহমান জানান, খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনের দুইটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নেভান। তবে আগুনে কেউ দগ্ধ হয়নি।

আরও পড়ুন:

জেবি/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়