• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

ময়মনসিংহ প্রতিনিধি

  ২৫ জানুয়ারি ২০১৮, ০৯:১৮

ময়মনসিংহে কলেজ ছাত্র ইব্রাহীম হত্যা মামলার প্রধান আসামি ছিনতাইকারী ইমন পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এসময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা যায়।

বুধবার দিবাগত রাতে বলাশপুর বালুচরে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান জানায়, বুধবার রাতে ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য খসরুকে পাটগুদাম এলাকা থেকে আটক করে পুলিশ। পরে তাকে নিয়ে একটি চক্রকে ধরতে গতরাতে (বুধবার) শহরের বলাশপুরের বালুঘাট এলাকায় অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারী দলের সদস্যরা পুলিশের উপর হামলা করে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে ইমন গুলিবিদ্ধ হয়। পরে আহতাবস্থায় ইমনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, আহত পুলিশ সদস্যদের ময়মনসিংহ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে কয়েকটি বিস্ফোরিত ককটেলের অংশ, চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গেলো ১৮ জানুয়ারি রাতে বাড়ি ফেরার পথে আনন্দ মোহন সরকারী কলেজের শিক্ষার্থী ইব্রাহীম খলিলকে শহরের পাটগুদাম এলাকায় টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
ব্রহ্মপুত্র নদ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার 
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
ময়মনসিংহে ইন্টার্ন চিকিৎসকদের মানববন্ধন 
X
Fresh