• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

রংপুরের মানুষের উন্নয়ন শুধু জাতীয় পার্টিই করেছে: এরশাদ

রংপুর প্রতিনিধি

  ২৪ জানুয়ারি ২০১৮, ১৬:৪৩

রংপুরের মানুষের উন্নয়ন শুধু জাতীয় পার্টিই করেছে। তাই সুখে-শান্তিতে বাঁচতে আর উন্নয়নের লক্ষ্যে লাঙলে ভোট দিতে হবে। বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ।

আজ দুপুরে গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা আব্দুল হক ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত জাতীয় পার্টির এক জনসভায় যোগ দেবার আগে সাংবাদিকদের তিনি একথা বলেন।

এরশাদ বলেন, ২০১৬ সালের ২২ মার্চ সুন্দরগঞ্জে অনুষ্ঠিত উপ-নির্বাচনে দলীয় কিছু দুর্বলতার কারণে লাঙলের প্রার্থী পরাজিত হয়েছে। সে দুর্বলতা কাটিয়ে উঠে দল এখন আরও শক্তিশালী। নির্বাচন কমিশন যদি নিরপেক্ষ ভূমিকা পালন করে তবে লাঙলের প্রার্থী জয়ী হবে। সরকার যদি হস্তক্ষেপ না করে তবে সরকারের সুনাম অক্ষুণ্ণ থাকবে।
--------------------------------------------------------
আরও পড়ুন: ‘এতদিনে খালেদা বুঝলেন আল্লাহ আছে, তার বিচারও আছে’
--------------------------------------------------------

তিনি আরো বলেন, নির্বাচন কমিশন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে পাস করেছে। তবে জাতীয় নির্বাচন তাদের ফাইনাল পরীক্ষা। এই পরীক্ষায় পাস করলে তবেই বোঝা যাবে নির্বাচন কমিশন নিরপেক্ষ।

এরশাদ আরো বলেন, দেশের মানুষ আজ পরিবর্তন চায়, পরিবর্তনের লক্ষ্যেই রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের মধ্য দিয়ে জাতীয় পার্টির জয়যাত্রা শুরু হয়েছে। এবার সুন্দরগঞ্জ আসনেও জাতীয় পার্টির জয় হবে। আর এ জয় দিয়েই জাতীয় পার্টির ক্ষমতায় যাওয়ার সুযোগ সৃষ্টি হবে।

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে আগামী ১৩ মার্চ উপনির্বাচনকে কেন্দ্র করে সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি এ জনসভার আয়োজন করেন। জনসভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির আইন বিষয়ক উপদেষ্টা, সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও এ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

২০১৬ সালের ৩১ ডিসেম্বর সন্ধ্যায় সরকার দলীয় এমপি মঞ্জুরুল ইসলাম লিটন নিজ বাড়িতে দুর্বৃত্তের গুলিতে নিহত হন। এ কারণে আসনটি শূন্য হলে ২০১৭ সালের ২২ মার্চ উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীকে প্রায় ৩১ হাজার ভোটের ব্যবধানে পরাজিত করে এমপি নির্বাচিত হন আওয়ামী লীগের প্রার্থী গোলাম মোস্তফা আহমেদ। কিন্তু তিনিও গত ১৮ নভেম্বর সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। গত ১৯ ডিসেম্বর চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ফলে আসনটি আবারও শূন্য হওয়ায় আগামী ১৩ মার্চ উপ নির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পার্টিতে পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে : রওশন এরশাদ
পাঁচ বছর আওয়ামী লীগকে ঘুমাতে দেব না : চুন্নু
জাপার অন্তঃকোন্দলের জন্য সরকারকে দায়ী করলেন জিএম কাদের
জিএম কাদেরকে লিগ্যাল নোটিশ
X
Fresh