• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ইবিতে ছাত্রী উত্যক্তের ঘটনায় ছাত্রলীগকর্মীসহ তিনজনের বিরুদ্ধে মামলা

কুষ্টিয়া প্রতিনিধি

  ২২ জানুয়ারি ২০১৮, ১৯:৫৫

ইসলামী বিশ্ববিদ্যালয়ে(ইবি) মদ্যপ অবস্থায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের উত্যক্তের ঘটনায় দুই ছাত্রলীগকর্মী ও এক বহিরাগতের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

অভিযুক্ত তিনজন হলেন- বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ইউসুফ ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ইমতিয়াজ এবং বহিরাগত মুহাইমিনুল ইসলাম লামন। এদের মধ্যে গ্রেপ্তার লামনকে আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হয়েছে।

সোমবার ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রতন শেখ।

গত রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের লেক সংলগ্ন এলাকায় থেকে মদ্যপ অবস্থায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের উত্যক্তের ঘটনায় এই তিনজনকে আটক করে পুলিশে দেয় প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান।

পুলিশ তাদেরকে গাড়িতে করে থানায় নিয়ে যাবার সময় গাড়ি থামিয়ে দুই ছাত্রলীগ কর্মীকে ছিনিয়ে নেয় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বহিষ্কৃত নেতা ফয়সাল সিদ্দীকি আরাফাত ও তার সহযোগীরা।

এসময় পুলিশ ও ছাত্রলীগ কর্মীদের মধ্যে কথা কাটাকাটি ও বাকবিতণ্ডা হয়। আটককৃত দুই ছাত্রলীগ কর্মীকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয় ছাত্রলীগের বহিষ্কৃত ওই নেতা। পুলিশের এক কর্মকর্তা অসহায়ভাবে শুধুমাত্র বহিরাগত লামনকে নিয়ে থানায় চলে যায়।

আরও পড়ুন

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮ বছর পর কমিটি পেল বাঙলা কলেজ ছাত্রলীগ
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
‘১০ লাখ টাকা নেন মিষ্টি খেতে, কাউরে বলব না’
লক্ষ্মীপুরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
X
Fresh