• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘নারায়ণগঞ্জে সংঘর্ষের ফুটেজ দেখে অস্ত্রধারীদের ধরার চেষ্টা চলছে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জানুয়ারি ২০১৮, ১৫:১৬

নারায়ণগঞ্জে সংঘর্ষের ঘটনায় ভিডিও ফুটেজ দেখে অস্ত্রধারীদের ধরার চেষ্টা চলছে। জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে কেন্দ্রীয় মাদকাসক্তি নিরাময় কেন্দ্র ৫০ শয্যা থেকে একশ শয্যায় উন্নীতকরণ অনুষ্ঠানের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুরো ঘটনাটি ভালোভাবে তদন্ত করা হচ্ছে। তদন্ত করে দেখা হচ্ছে কারা এতে জড়িত। অতি অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। কাউকে রেহাই দেয়া হবে না। এটা খুবই দুঃখজনক ঘটনা।

এ ধরনের ঘটনা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পছন্দ করছেন না উল্লেখ করে তিনি বলেন, জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলেছি। এ ধরনের কর্মকাণ্ড প্রধানমন্ত্রী পছন্দ করছেন না। এগুলো বন্ধ না হলে পদক্ষেপ নেয়া হবে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক জামাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দীন আহমদ চৌধুরী।

গেলো মঙ্গলবার নারায়ণগঞ্জের বিভিন্ন সড়কের ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে শামীম ও মেয়র সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ এবং ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এতে সাংবাদিকসহ অর্ধশতাধিক মানুষ আহত হয়েছেন।

তখন প্রকাশ্যে অস্ত্রের মহড়াসহ দফায় দফায় ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনায় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ শটগানের ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে।

আরও পড়ুন

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যানজট না থাকলেও পরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়, দুর্ভোগে যাত্রীরা
অন্য দেশের সন্ত্রাসীরা দেশে ঢুকে হামলা করছে : রিজভী
নারায়ণগঞ্জে ব্যাটারি কারখানায় আগুন
ঘর ছাড়লো বিটিএসভক্ত দাখিল পাস ছাত্রী
X
Fresh