• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ভোলায় প্রচুর গ্যাসের মজুদ রয়েছে: বাণিজ্যমন্ত্রী

ভোলা প্রতিনিধি

  ১১ জানুয়ারি ২০১৮, ১৮:১৩

ভোলায় প্রচুর গ্যাসের মজুদ রয়েছে। এই বিপুল পরিমাণ গ্যাস দিয়ে ভোলায় অসংখ্য শিল্প-কলকারখানা স্থাপন করা হবে। ফলে বেকারদের কর্মসংস্থান হবে। এছাড়া জেলায় অবকাঠামো উন্নয়নে ৪৬৫ কোটি টাকার উন্নয়নকাজ চলমান রয়েছে। এসব কাজ সম্পন্ন হলে ভোলা হবে একটি সমৃদ্ধশীল জেলা।

বললেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বৃহস্পতিবার দুপুরে তজুমদ্দিন স্টেডিয়ামে তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাবেক সম্পাদক অহিদ উল্ল্যাহ জসিম হাওলাদারের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বললেন, চলতি বছরের ডিসেম্বর মাসে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচন উপলক্ষে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

এ সময় বাণিজ্যমন্ত্রী আবেগে আপ্লুত হয়ে প্রয়াত উপজেলা চেয়ারম্যানের আত্মার শান্তি কামনা করেন এবং তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের সভাপতিত্বে স্মরণসভায় আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম এমপি, ভোলা-৪ আসনের সংসদ সদস্য পরিবেশ ও বন উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপিসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

আওয়ামী লীগ নেতা অহিদ উল্লাহ জসিম গেলো ৩১ ডিসেম্বর রাতে সিংগাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

আরও পড়ুন

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh