• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

হোটেল রুম থেকে নারী পুলিশসহ এমপি পুত্র আটক!

যশোর প্রতিনিধি

  ০৯ জানুয়ারি ২০১৮, ১৪:২৩

যশোর শহরের অভিজাত হোটেল সিটি প্লাজা থেকে নারী পুলিশসহ আটক হয়েছেন যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্যের ছেলে শুভ। শুভর সঙ্গে আটক ওই নারী পুলিশ সদস্য মণিরামপুর থানায় কর্মরত। সোমবার দুপুরে তাদের আটক করা হয়।

শুভর মা তন্দ্রা ভট্টাচার্য বাংলাদেশ মহিলা পরিষদ যশোর জেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

জানা যায়, সোমবার দুপুরের পর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (অপারেশন) শামসুদ্দোহা শহরের হাটখোলা রোডের হোটেল সিটি প্লাজায় অভিযান চালান। এসময় তিনি হোটেলের একটি কক্ষ থেকে শুভসহ ওই নারী পুলিশকে আটক করে নিয়ে যান।

সিটি প্লাজার ম্যানেজার শেখ সাইফুল ইসলাম জানান, পুলিশের নির্দেশনা অনুযায়ী হোটেল কক্ষে নারী থাকার বিষয়টি থানায় অবহিত করা হয়। এরপর থানার ওসি অপারেশন শামসুদ্দোহা কক্ষটি থেকে তাদের আটক করে নিয়ে যান।

তবে ওসি হোটেল থেকে কাউকে আটকের কথা স্বীকার করেননি। এ ঘটনার পর পরই মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকাররম হোসেন সাংবাদিকদের জানান, হোটেল থেকে আটক ওই নারী মণিরামপুর থানার কর্মরত রয়েছেন।

তিনি বলেন, ওই নারী পুলিশ কর্মকর্তা পাসপোর্ট করার জন্য সোমবার দুপুরে সিসি নিয়ে যশোর যান। তবে সেখানে কী হয়েছে তা তার জানা নেই।

এ ব্যাপারে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন সিকদার আরটিভি অনলাইনকে বলেন, একজন নারী পুলিশ কর্মকর্তা অফিস অর্ডার ছাড়া হোটেলে গিয়েছিলেন। কী কারণে তিনি সেখানে গিয়েছিলেন তা খোঁজ নেয়া হচ্ছে। তবে এমপির ছেলে শুভকে আটক করা হয়েছে এমন কোনো তথ্য তাদের কাছে নেই।

তবে গতকাল সোমবার সন্ধ্যায় শুভর মা তন্দ্রা ভট্টাচার্য সংবাদকর্মীদের প্রশ্নের জবাবে বলেন, শুভ বাড়িতেই আছে।

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আত্মসমর্পণ করে কারাগারে সাবেক এমপি মান্নান
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
‘তিলোত্তমা মুরাদনগর’ গড়তে সবার সম্মিলিত অংশগ্রহণ চাই : এমপি জাহাঙ্গীর
রাজধানীতে অভিযান চালিয়ে ৪৩ জনকে গ্রেপ্তার
X
Fresh