• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ভূমিমন্ত্রীর পরিবারের বিরুদ্ধে বাড়ি দখলের অভিযোগ!

পাবনা প্রতিনিধি

  ০১ জানুয়ারি ২০১৮, ১৩:৪৭

ভূমিমন্ত্রীর পরিবার ও তাদের ক্যাডারদের বিরুদ্ধে প্রাণনাশের হুমকি দিয়ে বাড়ি দখলের অভিযোগ করেছেন তাজনুবা তাজরীন নামের এক মহিলা।

সন্ত্রাসীদের ভয়ে বাড়ি ছাড়া হয়ে প্রাণ ভয়ে পরিবার নিয়ে অন্যত্র অবস্থান করছেন তিনি। এ বিষয়ে ঈশ্বরদী থানায় বার বার অভিযোগ করেও কোনো ফল না হওয়ায় আদালতে মামলা করেছেন তিনি।

ভূমিমন্ত্রীর স্ত্রীর ইশারায় পুলিশ কোনো আসামিদের গ্রেপ্তার না করে দায়সারা তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে বলেও অভিযোগ করেন তাজরীন। গতকাল রোববার দুপুরে পাবনা প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।

পাবনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে ঈশ্বরদী পৌর এলাকার পিয়ারাখালী মহল্লার বাসিন্দা তাজনুবা তাজরীন লিখিত বক্তব্যে বলেন, ভূমিমন্ত্রীর স্ত্রী কামরুন্নাহার শরিফের ঘনিষ্ঠ সহযোগী শামিমা আকতার বেবী নামের এক প্রতিবেশীর সঙ্গে টাকা ধার দেয়াকে কেন্দ্র করে মন্ত্রী পরিবারের রোষানলে পরেন তিনি।

ধার দেয়া টাকা ফেরত চাইলে ভূমিমন্ত্রীর স্ত্রীর নির্দেশে মন্ত্রীর ছেলে তমালের ক্যাডার বাহিনীর অন্যতম তুষার মণ্ডল, শান্ত, রাজিব সরকার, শিহাবসহ একদল সন্ত্রাসী গেলো ২৮ নভেম্বর অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে বাসার সব মালামাল লুট করে ট্রাকে করে নিয়ে যায়।

যার আনুমানিক মূল্য চার লাখ টাকা। এর প্রতিবাদ করলে সন্ত্রাসীরা তাজরীনকে তার স্বামী ও চার বছরের শিশু সন্তানসহ বাড়ি থেকে বের করে দিয়ে তালা ঝুলিয়ে দেয়।

পরে থানায় মামলা করতে গেলে থানা পুলিশ মামলা গ্রহণ না করে উল্টো আপসের পরামর্শ দেন। পরে ন্যায়বিচারের স্বার্থে আদালতের শরণাপন্ন হয়ে পাবনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পিটিশন (দ্রুত)-১০/২০১৭ দায়ের করলে আদালত মামলাটি আমলে নিয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

তাজরীন আরো অভিযোগ করেন, ভূমিমন্ত্রীর প্রভাব খাটিয়ে তার স্ত্রী কামরুন্নাহার শরিফের নির্দেশে পুলিশ দায়সারা তদন্ত প্রতিবেদন দিয়েছে।

এছাড়াও মামলার বিষয়টি জানাজানি হওয়ায় ভূমিমন্ত্রীর ছেলে তমাল বাহিনীর ক্যাডার তুষার মণ্ডল আমার মোবাইলে খুদে বার্তা পাঠিয়ে ২৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। মামলা তুলে নেয়া না হলে পরিবারের সবাইকে হত্যা করা হবে বলে হুমকি দেন।

সংবাদ সম্মেলনে ক্ষতিগ্রস্ত নারী তাজনুবা তাজরীনের অভিযোগ সম্পর্কে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন আরটিভি অনলাইনকে জানান, আদালতের নির্দেশ অনুযায়ী তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়েছে। মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে।

এ বিষয়ে ভূমিমন্ত্রীর স্ত্রী কামরুন্নাহার শরিফ বলেন, এই ঘটনার সঙ্গে আমার বা মন্ত্রী পরিবারের কোনো সংশ্লিষ্টতা নেই। তবে বেবী ও তাজরীনের মধ্যে টাকা লেনদেন নিয়ে ঝামেলা থাকতে পারে। আমাদের বিরুদ্ধে আনা অভিযোগ সঠিক নয়।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভাষানটেক পুনর্বাসন প্রকল্পের কাজ পুনরায় শুরুর বিষয়ে বৈঠক
ডিসিদের হয়রানিমুক্ত ভূমি সেবা নিশ্চিতে ভূমিমন্ত্রীর নির্দেশ
সাবেক ভূমিমন্ত্রীর মানি লন্ডারিং যথাযথভাবে তদন্তের দাবি টিআইবির
‘আমি চুরি করি নাই, প্রমাণ করতে পারলে পদত্যাগ করবো’
X
Fresh