• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

নেত্রকোনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

নেত্রকোনা প্রতিনিধি

  ০১ জানুয়ারি ২০১৮, ১৩:৩৫

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় গ্রেপ্তারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক পলাতক আসামি নিহত হয়েছেন। এদিকে ঘটনাস্থল থেকে একটি শাটারগান ও তিনটি রামদা উদ্ধার করা হয়েছে।

রোববার রাত ১টার দিকে উপজেলার গাগলাজুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম রিপুল (৪০)। তিনি উপজেলার গাগলাজুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের মোতালেব মিয়ার ছেলে।

পুলিশের দাবি, তার বিরুদ্ধে সুনামগঞ্জের ধর্মপাশা ও জামালগঞ্জ, সিলেট, নেত্রকোনা সদর, খালিয়াজুড়ী ও মোহনগঞ্জ থানায় খুন, ডাকাতি, চাঁদাবাজি, দস্যুতা, চুরি ও পুলিশ অ্যাসল্টের মামলাসহ ১৯ মামলা রয়েছে। দুই মামলায় ১০ বছর করে সাজা মাথায় নিয়ে তিনি পলাতক ছিলেন।

মোহনগঞ্জ থানার পরিদর্শক আনসারী জিন্নাত আলী জানান, রোববার বিকেলে গোপন খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় গাগলাজুর বাজার থেকে রিপুলকে গ্রেপ্তার করা হয়। রাতে তাকে নিয়ে পুলিশ অস্ত্র উদ্ধারে নামে।

পুলিশ ওই এলাকায় পৌঁছালে তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এসময় রিপুল গুলিবিদ্ধ হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

পরিদর্শক আরো জানান, রিপুলের বিরুদ্ধে সুনামগঞ্জের ধর্মপাশা ও জামালগঞ্জ, সিলেট, নেত্রকোনা সদর, খালিয়াজুড়ী ও মোহনগঞ্জ থানায় খুন, ডাকাতি, চাঁদাবাজি, দস্যুতা, চুরি ও পুলিশ অ্যাসল্টের মামলাসহ ১৯ মামলা রয়েছে।

দুই মামলায় ১০ বছর করে সাজা মাথায় নিয়ে তিনি পলাতক ছিলেন বলে জানান পরিদর্শক।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
সাজেকে ইউপিডিএফ ও জেএসএসের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, শিশু গুলিবিদ্ধ
X
Fresh