• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বগুড়ায় কর্মীসভায় বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, ভাংচুর

বগুড়া প্রতিনিধি

  ২৯ ডিসেম্বর ২০১৭, ১৫:৩২

বগুড়ায় জেলা বিএনপির কর্মীসভায় দলীয় নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় যুবদলকর্মী গোরকী (৩০) আহত হয়েছেন। এ সময় বেশ কয়েকটি চেয়ার ভাংচুর করা হয়। প্রধান অতিথি কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল মাহমুদ টুকুর উপস্থিতিতে শুক্রবার বেলা ১১টার দিকে শহরের নবাববাড়ি এলাকায় দলীয় কার্যালয়ের মধ্যে সভার শুরুতেই এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিএনপির কর্মীসভার শুরুতেই জেলা বিএনপির সভাপতি যুবদলের নেতাকর্মীদেরকে বের হয়ে যেতে বলে এবং অনেককেই দলীয় কার্যালয়ের মধ্যে থেকে বের করে দেয়া হয়। এতে যুবদল নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এর একপর্যায়ে যুবদল নেতাকর্মীরা প্ল্যাস্টিকের চেয়ার তুলে ছুড়ে মারে। এতে দলীয় নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এসময় ৮/১০টি চেয়ার ভাংচুর করে এবং যুবদলকর্মী গোরকীর নাক ফেটে যায়।

জেলা বিএনপির নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এমন ঘটনা ঘটা ঠিক না। দলীয় নেতাকর্মীরা চেন অব কমান্ড মানছে না। এ কারণেই এমন ঘটনা ঘটেছে।

জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম জানান, বিএনপি একটি বড় দল। এ দলের অনেক নেতাকর্মী। চেয়ার ছুড়ে মারা ছোটখাট একটি ঘটনা। কাউকে দলীয় কার্যালয় থেকে বের করে দেয়া হয়নি। তবে, দলীয় কার্যালয়ের মধ্যে জায়গা না হওয়ায় অনেকেই সেখানে বসার জায়গা পায়নি।