• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

খুলনায় ধর্ষণ মামলায় কারাগারে পুলিশ কনস্টেবল

খুলনা প্রতিনিধি

  ২৮ ডিসেম্বর ২০১৭, ১১:২০

খুলনা নগরীর খালিশপুর মুজগুন্নী পার্কে ঘুরতে আসা এক গৃহবধূকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার পুলিশ কনস্টেবল মিরাজ উদ্দিনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার তাকে আদালতে সোপর্দ করা হলে মহানগর হাকিম মো. আমিরুল ইসলাম এ আদেশ দেন।

ধর্ষণের শিকার সাতক্ষীরার দেবহাটা সখিপুরের ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। তবে ধর্ষণের স্থান নগরীর গল্লামারীস্থ চৌধুরী আবাসিক হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে পুলিশ কোনো ব্যবস্থা না নেয়ায় জনমনে নানা প্রশ্ন উঠছে।

মামলার সংক্ষিপ্ত বিবরণী থেকে জানা গেছে, গেলো ২০ ডিসেম্বর সাতক্ষীরার পাঁচ বছরের শিশু মেয়েকে নিয়ে স্বামীর বাড়ি থেকে খুলনায় হাসপাতাল পাড়ার মামার বাড়িতে বেড়াতে আসেন ওই গৃহবধূ। ২৬ ডিসেম্বর বিকেলে তার স্বামীর বন্ধু সেলিমের সঙ্গে নগরীর মুজগুন্নী পার্কে বেড়াতে যান। পার্ক থেকে সন্ধ্যার দিকে বের হয়ে ইজিবাইকে ওঠার সময় মোটরসাইকেল যোগে পুলিশ কনস্টেবল মিরাজ উদ্দিন এসে তাদের পথ রোধ করে। এরপর মোবাইল ফোনে ওই গৃহবধূ ও সেলিমের ছবি ধারণ করে তার স্বামীর কাছে পাঠানোর ভয় দেখান। এসময় সেলিমের কাছে থাকা কিছু টাকা মিরাজকে দেয়া হয়। পরে মিরাজ ওই গৃহবধূকে গল্লামারীর চৌধুরী আবাসিক হোটেলে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

খালিশপুর থানার ওসি নাসিম খান জানান, মামলার তদন্ত চলছে। এ ঘটনায় যদি আরো কেউ জড়িত আছে কিনা তা দেখা হচ্ছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু
তীব্র গরমে পুলিশ সদস্যদের প্রতি ১১ নির্দেশনা
X
Fresh