• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

রাজশাহীতে নির্বাচনী গণসংযোগে ককটেল বিস্ফোরণ

রাজশাহী প্রতিনিধি
|  ২৬ ডিসেম্বর ২০১৭, ১১:৪০
রাজশাহীর বাঘা উপজেলায় পৌর মেয়র প্রার্থী আক্কাস আলীর গণসংযোগের পেছনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে বলিহার এলাকায় এ ঘটনা ঘটে।

পরে উপজেলা ছাত্রলীগের কার্যালয়ের সামনে আরো দুটি ককটেল বিস্ফোরণ করা হয়। এ নিয়ে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত করে জানাতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা সাংবাদিকদের জানান, সোমবার দিনব্যাপী বাঘা পৌর এলাকায় গণসংযোগ করছিলেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আক্কাস আলী।

রাত সাড়ে আটটার দিকে বলিহার এলাকায় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ করার সময় ১০০ গজ দূরে একটি ককটেল বিস্ফোরিত হয়। এসময় নেতাকর্মী ও স্থানীয় মানুষ আতঙ্কে দিক বেদিক ছুটতে থাকে।

ককটেলের শব্দ শুনে দলীয় প্রার্থী আক্কাছ আলী তার লোকজন নিয়ে বাঘা বাজারের দিকে চলে যান। পরে রাত সাড়ে ৯টার দিকে বাঘা উপজেলা ছাত্রলীগের কার্যালয়ের সামনে পর পর দুটি ককটেল বিস্ফোরিত হয়।

সে সময় কার্যালয়ের ভেতরে উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইনুল ইসলাম মুক্তা দলীয় নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করছিলেন। তবে ককটেল বিস্ফোরণের এসব ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইনুল ইসলাম মুক্তা বলেন, রাত সাড়ে ৯টার দিকে অফিসের সামনের ৫গজ দূরে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

বাঘা থানার ওসি রেজাউল হাসান রেজা বলেন, ঘটনা জানার পরপর তাৎক্ষণিক দুটি স্থান পরিদর্শন করা হয়েছে। তবে কে বা কারা ঘটনা ঘটিয়েছে নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত সাপেক্ষে দোষীদের সনাক্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

জেবি/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়