• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সৈকতে পর্যটক নাজেহালকারী এএসআই ক্লোজড

কক্সবাজার প্রতিনিধি

  ১৯ ডিসেম্বর ২০১৭, ১৩:২৮

কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে যাওয়া দম্পতির কাছে কাবিননামা না পেয়ে নাজেহাল করা ট্যুরিস্ট পুলিশের এএসআই মো. মাসুদকে ক্লোজড করা হয়েছে।

গতকাল সোমবার রাতে গণমাধ্যমে পর্যটক দম্পতি নাজেহালের খবর প্রকাশের পরপরই এই পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়।

কক্সবাজারের ট্যুরিস্ট পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বি বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, পর্যটক দম্পতি হয়রানির বিষয়টি তদন্তে সিনিয়র সহকারী পুলিশ সুপার রায়হান কাজেমিকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তে এএসআই মো. মাসুদের বিরুদ্ধে পর্যটক হয়রানির প্রমাণ পেলে তার বিরুদ্ধে বিভাগীয় শাস্তির ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, বিয়ের উপযুক্ত প্রমাণ ও কাবিননামা দেখাতে না পারায় গত রোববার এক দম্পতিকে দীর্ঘক্ষণ কক্সবাজার সমুদ্র সৈকতে আটকে রাখে ট্যুরিস্ট পুলিশের একটি দল। এই সময় ওই দম্পতিকে চরমভাবে নাজেহাল করা হয়। পরে আত্মীয়-স্বজন ডেকে এনে নিজেদের স্বামী-স্ত্রীর সম্পর্কের প্রমাণ দেখিয়ে রেহাই পান ওই দম্পতি।

এ নিয়ে সোমবার দুপুরে কক্সবাজার জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী ব্যক্তি মো. কায়দে আজম।

তিনি বলেন, রোববার রাত আটটার দিকে স্ত্রীসহ আমি কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে বেড়াতে যাই। সেখানে পর্যটক চেয়ারে বসে আমরা সময় কাটাচ্ছিলাম। এক পর্যায়ে ট্যুরিস্ট পুলিশের কর্মকর্তা এএসআই মো. মাসুদসহ ৩ জন পুলিশ সদস্য এসে আমরা স্বামী-স্ত্রী কিনা জানতে চান। স্বামী-স্ত্রী পরিচয় দিলে তাৎক্ষণিক কাবিননামা দেখতে চাওয়া হয়। তা দেখাতে না পারায় আমাদের দীর্ঘক্ষণ আটকিয়ে রাখেন। সমুদ্র সৈকতে অন্যান্য পর্যটকদের সামনে আমাদেরকে নাজেহাল করা হয়। পরে আমাদের সংবাদ পেয়ে কক্সবাজারে অবস্থান করা আমাদের অপর দুই আত্মীয় এসে আমাদের স্বামী-স্ত্রী বলায় ২ ঘণ্টা পরে আমাদের ছাড়া হয়।

জেবি/আরকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে ফেলে যাওয়া নবজাতক দত্তক পেলেন সেবিকা
চকরিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, নিহত ১
মিয়ানমারের আরও ৫ বিজিপি সদস্য আশ্রয় নিলো বাংলাদেশে
ঈদের ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল, নিরাপত্তা জোরদার
X
Fresh