• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পদদলিত হয়ে মৃত্যুতে চট্টগ্রামে ১ দিনের শোক

চট্টগ্রাম প্রতিনিধি

  ১৮ ডিসেম্বর ২০১৭, ২০:৪২

মরহুম আলহাজ এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কুলখানি অনুষ্ঠান উপলক্ষে রীমা কমিউনিটি সেন্টারে পদদলিত হয়ে ১০ জনের মৃত্যুর ঘটনায় ১ দিনের শোক কর্মসূচি ঘোষণা করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

সোমবার সন্ধ্যায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক শোক বিবৃতিতে এ ঘোষণা দেয়া হয়।

শোক বিবৃতিতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেন, সাবেক মেয়র এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর কুলখানি অনুষ্ঠানে এক অনাকাঙ্ক্ষিত ঘটনায় ১০ জনের মৃত্যুতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ গভীরভাবে মর্মাহত।

শোক বিবৃতিতে আ.জ.ম নাছির উদ্দিন আরো বলেন, আমাদের প্রিয়নেতা মরহুম এ বি এম মহিউদ্দিন চৌধুরীর স্মরণে তিন দিনব্যাপী শোক দিবসের কর্মসূচির সঙ্গে তার জন্য নিবেদিত প্রাণ মৃত্যুবরণকারীদের স্মরণে আরো ১ দিনের শোক ঘোষণা করা হলো।

তাদের বিদেহী আত্মার শান্তি কামনায় আগামী ২০ ডিসেম্বর বুধবার বিকেল তিনটায় শ্রীশ্রী চট্টেশ্বরী কালীমন্দিরে প্রার্থনাসভা অনুষ্ঠিত হবে। এই অনাকাঙ্ক্ষিত ঘটনায় যে তাজা প্রাণগুলো ঝড়ে গেছে তারা প্রয়াত নেতা মহিউদ্দিন চৌধুরী এবং আওয়ামী লীগের প্রতি অনুগত। তাদের প্রতি আমরা শ্রদ্ধা ও সম্মান জানাই।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh