• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের তীব্র যানজট অব্যাহত

টাঙ্গাইল প্রতিনিধি

  ১৫ ডিসেম্বর ২০১৭, ২৩:২৩

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের করটিয়া থেকে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় পর্যন্ত প্রায় ২৫ কিলোমিটার এলাকায় সৃষ্ট তীব্র যানজট অব্যাহত রয়েছে।

এ বিষয়ে এলেঙ্গা ফাঁড়ির ইনচার্জ মো. তরিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, শুক্রবার ভোর ৪টার দিকে মহাসড়কের এলেঙ্গায় ট্রাক বিকল হয়ে পড়ায় এ যানজট দেখা দিয়েছে। এতে বঙ্গবন্ধু সেতু থেকে করটিয়ার রসুলপুর পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার পথ যানজটের সৃষ্টি হয়।

যানজট নিরসনে জেলা ও হাইওয়ে পুলিশ চেষ্টা অব্যাহত রেখেছে বলেও উল্লেখ করেন তিনি।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শুক্র ও শনিবারের ছুটি উপলক্ষে অতিরিক্ত গাড়ির চাপ বাড়া, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চার লেনের কাজ চলা এবং মহাসড়কের বিভিন্ন অংশে বড় বড় গর্তের সৃষ্টি হওয়ার কারণে বৃহস্পতিবার সকাল থেকে মহাসড়কের বিভিন্ন স্থানে ধীর গতিতে যানবাহন চলতে থাকে।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিকেলের দিকে যানজটের সৃষ্টি হতে থাকে। একপর্যায়ে হঠাৎ করেই রাত আটটার দিকে মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে যানজট কিছুটা স্বাভাবিক হলেও শুক্রবার ভোর চারটার দিকে এলেঙ্গায় একটি আলু বোঝায় ট্রাক বিকল হলে এ জটের সৃষ্টি হয়।

এসময় প্রায় এক ঘণ্টার বেশি যানবাহন চলাচল বন্ধ ছিল এবং বিকল হওয়া ট্রাকটিকে সরিয়ে নিতে দেরি হওয়ায় মহাসড়কে বঙ্গবন্ধু সেতু থেকে রসুলপুর পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটারে যানজটের সৃষ্টি হয়।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট
এবার ঈদযাত্রায় যানজট ও দুর্ঘটনা কম হয়েছে : বিআরটিএ চেয়ারম্যান
যানজট না থাকলেও পরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়, দুর্ভোগে যাত্রীরা
X
Fresh