• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রসিক নির্বাচন: প্রার্থিতা প্রত্যাহার না করায় কুপিয়ে জখম

রংপুর প্রতিনিধি

  ১৫ ডিসেম্বর ২০১৭, ১৭:২০

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার না করায় মনিরুজ্জামান মাসুদ নামে এক কাউন্সিলর পদ প্রার্থীকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার রাত সোয়া ১১ টার দিকে ৫ নম্বর ওয়ার্ডের মনিরুজ্জামান মাসুদের প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর পদ প্রার্থী মোকলেসুর রহমান তরু ও তার লোকজন এ ঘটনা ঘটায়।

গুরুতর আহত অবস্থায় মনিরুজ্জামান মাসুদকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন।

কোতয়ালী থানার ওসি মোঃ বাবুল জানান, ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মনিরুজ্জামান মাসুদকে বেশ কিছুদিন ধরে তার প্রতিদ্বন্দ্বী অপর কাউন্সিলর পদ প্রার্থী মোখলেসুর রহমান তরু নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য হুমকি দিয়ে আসছিলেন। মাসুদ তার কথা না শোনায় বৃহস্পতিবার রাত সোয়া ১১ টার দিকে কাউন্সিলর প্রার্থী তরু তার বাহিনী নিয়ে ১৫/২০টি মোটরসাইকেল নিয়ে কাউন্সিলর প্রার্থী মাসুদের নার্সারিতে এসে তাকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যান। পরে তাকে কুপিয়ে গুরুতর আহত করে রাস্তায় ফেলে রেখে যান। পরে এলাকাবাসীর সহায়তায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতয়ালী থানার ওসি মো. বাবুল জানান, ঘটনাটি শুনেছি। এ ঘটনায় এখন পর্যন্ত সাত জনকে আটক করা হয়েছে।

এদিকে রংপুরে জমে উঠেছে সিটি করপোরেশন নির্বাচনের প্রচার-প্রচারণা। সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা। দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি।

অন্যদিকে মেয়র প্রার্থীদের মতো কাউন্সিলর প্রার্থীদের পোস্টার-ব্যানারে ছেয়ে গেছে অলি-গলি। তারা নগর উন্নয়নের পাশাপাশি রংপুরকে মাদক ও বাল্যবিবাহমুক্ত নগরী করার প্রতিশ্রুতি দিচ্ছেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
প্রার্থিতা ধরে রাখাই ছিল চ্যালেঞ্জ, এখন পরিকল্পনামন্ত্রী
আওয়ামী লীগ প্রার্থী মোস্তাফিজুরের প্রার্থিতা বাতিল
ডিসি-এসপিকে হুমকি দেওয়া পবনের প্রার্থিতা বাতিল
X
Fresh