• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘ভোটাধিকার প্রয়োগ নিয়ে শঙ্কিত ভোটাররা’

রংপুর প্রতিনিধি

  ১৫ ডিসেম্বর ২০১৭, ১৬:৩০

রংপুর সিটি নির্বাচন নিয়ে জনগণের মধ্যে শঙ্কা আছে যে ভোটাররা তাদের ভোটাধিকার ঠিকমতো প্রয়োগ করতে পারবেন কি না। তারপরও আমার আশাবাদী সুষ্ঠু নির্বাচন হলে জয়ী হবো। বললেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল।

শুক্রবার সকালে বিএনপির প্রার্থী কাওছারজ্জামান বাবলার পক্ষে নগরীর সিটি বাজারে নির্বাচনী প্রচারণা চালানোর সময় তিনি এসব কথা বলেন। এসময় জেলা ও মহানগর বিএনপির নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে ঢাকায় শুক্রবার সকালে রাষ্ট্রবিজ্ঞানী অধ্যাপক এমাজউদ্দিন আহমদের ৮৫তম জন্মদিনের অনুষ্ঠানে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ক্ষমতাসীনদের প্রার্থী এবং ক্ষমতাসীন জোটের প্রার্থীরা আচরণবিধি ভঙ্গের হিড়িক সৃষ্টি করেছে। তারা সর্বশেষ চেষ্টা করে যাচ্ছে যে, ধানের শীষের প্রার্থীকে কীভাবে আউট করে দেয়া যায়। এবং সেই ক্ষেত্রে নির্বিকার ভূমিকা পালন করছে নির্বাচন কমিশন।

এছাড়া আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই বাড়ছে নির্বাচনী উত্তাপ। প্রার্থীর পক্ষে প্রচারণায় মাঠে নেমেছে কেন্দ্রীয় নেতারা। সকাল থেকেই নগরীর বিভিন্ন বাজার ও ওয়ার্ডে প্রচারণা চালাচ্ছেন প্রার্থী সমর্থকরা।

অন্যদিকে নগরীর গুপ্তপাড়ায় গণসংযোগ করেন আওয়ামী লীগের প্রার্থী সরফুদ্দিন আহম্মেদ ঝন্টু। নির্বাচনী প্রচারণায় অংশ নেয় জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতা কর্মীরা। এসময় আওয়ামী লীগের প্রার্থী অভিযোগ করেন নির্বাচন কমিশন প্রচারণার ক্ষেত্রে বৈষম্য করছে।

অপরদিকে নগরীর মাহিগঞ্জে নির্বাচনী প্রচারণা চালায় জাতীয় পার্টির মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তফা। এসময় জাতীয় পার্টির জেলা ও মহানগর নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক সমর্থকরা উপস্থিত ছিলেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা পরিষদেও হচ্ছে ডামি নির্বাচন : রিজভী
উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে : সিইসি
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
‘সংসদ সদস্য কোনো প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যেতে পারবেন না’
X
Fresh