• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মহিউদ্দিন চৌধুরীর দাফন চশমা হিলে

চট্টগ্রাম প্রতিনিধি

  ১৫ ডিসেম্বর ২০১৭, ১০:০৮

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে চশমা হিলের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল জানান, শুক্রবার বাদ আসর লালদীঘি ময়দানে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাকে চশমা হিলের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

শুক্রবার দুপুরের পর তার মরদেহ দলীয় কার্যালয়ের সামনে নেয়া হবে। সেখানে ২০ মিনিট রাখা হবে তার মরদেহ। জনগণের শ্রদ্ধা জানানো শেষে তার মরদেহ নেয়া হবে চট্টগ্রামের লালদীঘি ময়দানে। সেখানে তার জানাজা অনুষ্ঠিত হবে।

শুক্রবার ভোরে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এবিএম মহিউদ্দিন চৌধুরী শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। দীর্ঘদিন ধরে কিডনিজনিত রোগে ভুগছিলেন। এর আগে গতকাল তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে নেয়া হয়। এরপর নিবিড় পরিচর্যা কেন্দ্রে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। এখানে ভোর ৩টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার বড় ছেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, ডাক্তাররা আপ্রাণ চেষ্টা করেছেন। শেষ পর্যন্ত লাইফ সাপোর্ট দিয়ে রেখেছিলেন। রাত ৩টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আমার বাবার জন্য আপনারা সবাই দোয়া করবেন।

পি/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh