• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বন্দুকের নল যাদের হাতে তাদের মুখে গণতন্ত্র শোভা পায় না

নরসিংদী প্রতিনিধি

  ১৪ ডিসেম্বর ২০১৭, ১৩:৪৭

বন্দুকের নল যাদের ক্ষমতার উৎস; বন্দুক দিয়ে যারা দেশ শাসন করেছে, তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না। গণতন্ত্রের কথা বলে বিএনপি-জামায়াত জোট দেশকে নৈরাজ্যকর অবস্থায় ঠেলে দিয়েছিল। বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি।

বুধবার সন্ধ্যায় নরসিংদী পৌর ঈদগাহে জেলা আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ, সদস্য নবায়ন ও কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

দীপু মনি আরো বলেন, বঙ্গবন্ধু দেশকে স্বাধীন করেছেন, আর তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত ডিজিটাল বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠা করেছেন। শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ সারাবিশ্বে উন্নয়নের একটি রোল মডেলে পরিণত হয়েছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের একমাত্র নেত্রী, যার ১০টি ব্রান্ডিং কর্মসূচি দেশকে উন্নতির চরম শিখরে নিয়ে গেছে। আর এতেই জনগণের কল্যাণ নিহিত রয়েছে। এসময় তিনি সাংগঠনিক তৎপরতা বাড়াতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও পানিসম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হীরু সমাবেশে সভাপতিত্ব করেন।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সংসদ সদস্য নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, শিবপুরের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, শিবপুরের সাবেক সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ প্রমুখ।

জেবি/এসআর

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের মেমফিসে বন্দুকধারীর হামলায় নিহত ২
মস্কো হামলা : যত টাকার বিনিময়ে গুলি চালায় বন্দুকধারীরা
মস্কো হামলায় নিহত বেড়ে ১৪৩
মস্কোতে বন্দুক হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬০
X
Fresh