• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাজশাহীতে নারীসহ ৪ অপহরণকারী গ্রেপ্তার

আরটিভি অনলাইন রিপোর্ট

রাজশাহী

  ০২ অক্টোবর ২০১৬, ১৮:৪৩

রাজশাহীতে নারীসহ অপহরণকারী চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব।

রোববার বিকেলে র‌্যাব-৫ এর রেলওয়ে ক্যাম্প কলোনি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার কেবিএম মোবাশ্বের রহিম এ তথ্য জানান। তিনি বলেন, শনিবার দুপুরে মহানগরীর বহরমপুরের এক বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় আব্দুল রহিম (৩৩) নামে অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত রহিম জেলার গোদাগাড়ি উপজেলার কাশিমপুর গ্রামের লোকমান আলীর ছেলে।

গ্রেপ্তারকৃতরা হলেন চক্রের মূল হোতা নগরীর বহরমপুরের আব্দুল রাজ্জাকের স্ত্রী শোভা খাতুন (২৩), নগরীর ভদ্রা এলাকার শহর আলীর ছেলে জাহিদ (৩০), শিরোইলের খালেক মাতবরের ছেলে আকবর আলী (১৮) ও একই এলাকার আইয়ুব আলীর ছেলে ডলার (১৯)।

মোবাশ্বের রহিম জানান, প্রেমের ফাঁদে ফেলে অপহৃত ওই ব্যবসায়ীকে শনিবার দুপুরে বহরমপুরের একটি বাসায় ডেকে নিয়ে আটক করে। পরে রহিমের সঙ্গে এক নারীর অশ্লীল ভিডিও মোবাইলে ধারণ করা হয়। ওই দিনই অপহরণকারীরা রহিমের স্ত্রী ও ভাইয়ের কাছে মুক্তিপণ হিসেবে দেড় লাখ টাকা দাবি করে।

তিনি আরো জানান, ব্যবসায়ী রহিমের পরিবার বিষয়টি র‌্যাব-৫ এ জানালে তারা শহরের কয়েকটি জায়গায় অভিযান চালিয়ে অপহৃত ব্যবসায়ীকে উদ্ধারসহ অপহরণকারী চক্রের ৪ জনকে গ্রেপ্তার করে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh