• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সাভারে দু'পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪

সাভার প্রতিনিধি

  ১১ ডিসেম্বর ২০১৭, ১০:৪৮

সাভারে জমি দখল নিয়ে দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় হামলায় চারজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়েছেন।

রোববার বিকালে সাভারের বিরুলয়া ইউনিয়নের কৃষিবিদ এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, রোববার সন্ধ্যায় একটি জমির বাউন্ডারি দেওয়াল নির্মাণকে কেন্দ্র করে কমলাপুর এলাকায় বেসরকারি এনজিও প্রতিষ্ঠান কৃষিবিদ ওয়েস্টভিউ এর লোকজনের সঙ্গে গেন্ডারিয়াডস ল্যান্ড এন্ড ডেভেলপমেন্ট লিমিটেড ও এলাকাবাসীর মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় গ্রুপের নিরাপত্তাকর্মী ও কর্মকর্তাসহ ৪ জন গুলিবিদ্ধসহ আহত হয় ৫ জন। পরে স্থানীয়রা গুলিবিদ্ধদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কৃষিবিদ গ্রুপের এক্সিকিউটিভ অফিসার জানান, তাদের পাশের জমির লোকজন সীমানা প্রাচীর করার সময় তাদের জমির মধ্যে এসে পরে। তাদেরকে বাধা দিলে কথাকাটাকাটির একপর্যযায়ে তারা এলোপাথাড়ি গুলি ছুড়তে থাকে। এ সময় প্রতিপক্ষের গুলিতে গেন্ডারিয়াডস ল্যান্ড এন্ড ডেভেলপমেন্ট লি: এর বিল্লাল হোসেন (৩০), অনিক মোল্লা (২০), মো.আবু সাইদ (৩৫) ও বায়জিদ (২০) নামে চারজন গুলিবিদ্ধ হন এবং মাসুম বিল্লা (২০) নামে একজন আহত হন। তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক তারিকুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, কৃষিবিদ গ্রুপের পাশের জমিটি বুখারি নামের একজন দেখাশোনা করতো। তার সঙ্গে আরো কয়েকজন মিলে জমিতে সীমানা প্রাচীর করার সময় গোলাগুলির ঘটনা ঘটে। তবে অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির।

এ ঘটনায় সাভার মডেল থানায় পাল্টাপাল্টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধান খেয়েছে হাঁস, মারামারিতে নিহত ১
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
ধান শুকানোর জায়গা নিয়ে দু’পক্ষের ৩ ঘণ্টা সংঘর্ষ, আহত ৫০
কাপাসিয়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
X
Fresh