• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

টঙ্গীতে ভাইকে মারধর করে বোনকে অপহরণ

টঙ্গী প্রতিনিধি

  ১০ ডিসেম্বর ২০১৭, ১৯:৪৮

বার্ষিক পরীক্ষা দিতে যাওয়ার পথে টঙ্গীর বড় দেওড়া এলাকায় ভাইকে মারধর করে বোনকে স্থানীয় এক বখাটে যুবক অস্ত্রের মুখে অপহরণ করেছে। ওই বখাটের নাম সজিব সরকার। রোববার সকাল সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে। অপহৃত সাতাইশ স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী।

অপহৃত ছাত্রীর বাবা বাবুল সরকার আরটিভি অনলাইনকে জানান, বেশ কিছুদিন ধরে সজিব সরকার সুমন নামে এলাকার এক বখাটে যুবক তার মেয়েকে প্রেম নিবেদন করে আসছিল। এতে সাড়া না দেয়ায় স্কুলে যাওয়া-আসার পথে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করতো সুমন। পরে বিষয়টি তার মা-বাবাকে জানালে আরো বেশি বেপরোয়া হয়ে ওঠে। সুমন মেয়েটিকে তুলে নেয়ার হুমকি দিতে থাকে। কোনো উপায় না দেখে অপহৃতার পরিবার মেয়েকে পার্শ্ববর্তী পরান মণ্ডলের টেক এলাকায় মামার বাড়িতে পাঠিয়ে দেয়।

মেয়েটিকে প্রতিদিন তার মামাতো ভাই সুমন স্কুলে আনা নেয়া করতো। রোববার সকাল সাড়ে ৯টার দিকে সুমন তার বোনকে নিয়ে স্কুলে যাচ্ছিল। এসময় স্থানীয় আক্কেল আলী বাতেনের বাড়ির সামনে সজিব সরকার মোটরসাইকেল ও মাইক্রোবাসসহ তার সহযোগীদের নিয়ে পথরোধ করে। পরে মেয়েটিকে তারা জোর করে মাইক্রোবাসে তুলে নেয়। এসময় সুমন বাধা দিলে সজিব সরকার ও তার সহযোগীরা তাকে বেদম মারপিট করে আহত করে। এসময় তাদের চিৎকারে পথচারীরা এগিয়ে এলে অপহরণকারীরা মেয়েটিকে নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে আহত সুমনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় অপহৃতার পিতা বাদী হয়ে টঙ্গী থানায় একটি মামলা করেছেন।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার আরটিভি অনলাইনকে বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অপহরণের একদিন পর পল্লী চিকিৎসকসহ দুইজন উদ্ধার
টেকনাফে সিএনজি থামিয়ে চিকিৎসকসহ ২ যাত্রীকে অপহরণ 
চেয়ারম্যান প্রার্থীকে অপহরণে ব্যবহৃত মাইক্রোবাস উদ্ধার, যা মিলল
যেভাবে অপহরণের ৪৮ ঘণ্টা কেটেছে ব্যাংক ম্যানেজারের
X
Fresh