• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শাজাহানপুরে বৃদ্ধের মরদেহ উদ্ধার

বগুড়া প্রতিনিধি

  ১০ ডিসেম্বর ২০১৭, ১৮:৩৯

বগুড়ার শাজাহানপুর উপজেলা থেকে রোববার সকালে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মকবুল হোসেন (৫৫)। সোনাইদিঘী দক্ষিণপাড়ার নিহতের দ্বিতীয় স্ত্রীর বাড়ির পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি উপজেলার আড়িয়া ইউনিয়নের সোনাইদিঘী মধ্যপাড়া গ্রামের মৃত আলহাজ কমর উদ্দিনের ছেলে।

এ ঘটনায় নিহতের ছেলে আনোয়ার হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা করেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম স্বজনদের বরাত দিয়ে আরটিভি অনলাইনকে জানান, পাঁচ বছর আগে মকবুল হোসেন প্রতিবেশী মৃত হোলা সাকিদারের মেয়ে শিউলীকে (৩০) দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে তিনি মধ্যপাড়া গ্রামের দক্ষিণপাড়ায় বাড়ি নির্মাণ করে বসবাস শুরু করেন। মকবুলের প্রথম স্ত্রী সন্তানদের নিয়ে স্বামীর পুরাতন বাড়িতেই বসবাস করছিলেন।

ওসি আরো জানান, নিহতের বড় ছেলে আনোয়ার হোসেন রোববার সকালে মকবুলের মৃত্যুর খবর পুলিশকে দেয়। পরে খবর পেয়ে পুলিশ দ্বিতীয় স্ত্রীর বাড়ির পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে।

নিহতের মাথার ওপরের অংশে লোহার রড জাতীয় কিছু ঢুকিয়ে দেয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় সন্দেহের তালিকায় দ্বিতীয় স্ত্রী, প্রথম স্ত্রী, সন্তানসহ সবাই আছে বলেও জানান ওসি।

নিহতের বড় ছেলে আনোয়ার হোসেন আরটিভি অনলাইনকে জানান, বাবা দ্বিতীয় স্ত্রীকে নিয়ে অন্য বাড়িতে থাকায় তেমন খোঁজখবর নেয়া হয়নি। তবে তার সঙ্গে আমাদের কারো কোনো বিবাদ ছিল না।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীব্র তাপদাহে রাসিকের জরুরি সভা, নানা উদ্যোগ গ্রহণ
রাজশাহীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
জানাজা শেষে ফেরার পথে সড়কে মা-ছেলের মৃত্যু 
রাজশাহীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
X
Fresh