• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

যাত্রা শুরু করলো শিক্ষামূলক অনুষ্ঠান আমার লক্ষ্মীপুর

লক্ষ্মীপুর প্রতিনিধি

  ০৯ ডিসেম্বর ২০১৭, ২০:৪২

তরুণ প্রজন্মের জন্য যাত্রা শুরু হলো ডিজিটাল মিডিয়ার শিক্ষামূলক প্ল্যাটফর্ম ‘আমার লক্ষীপুর’।

শনিবার সকালে লক্ষীপুর জেলা আওয়ামী লীগ এর সভাপতি ও অনুষ্ঠানের প্রধান উপদেষ্টা আলহাজ মো. গোলাম ফারুক পিংকু এর উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, তরুণরাই গড়বে ডিজিটাল বাংলাদেশ। আর সে লক্ষ্যেই ‘আমার লক্ষীপুর’ এই প্ল্যাটফর্মটি। যেখানে তরুণদের জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সোচ্চার করার পাশাপাশি জেলার সফল ব্যক্তিদের সফলতার গল্প তুলে ধরা হবে।

তিনি আরো বলেন, জেলা আওয়ামী লীগ এর সভাপতির দায়িত্ব নেওয়ার পরে এ জেলার রাজনীতিতে হানাহানিমুক্ত যে সুবাতাস ফিরে এসেছে, তা যেন তরুণদের হাত ধরে আরো বেশি বেগবান হয়। তাই দল-মত নির্বিশেষে তরুণদের নিয়ে একযোগ কাজ করার জন্য এই প্ল্যাটফর্ম। এই প্ল্যাটফর্ম তরুণদের কর্মসংস্থান সৃষ্টির মধ্য দিয়ে স্বাবলম্বী করে দারিদ্র্য দূর করবে।

তিনি আশা করেন, ‘আমার লক্ষীপুর’ প্ল্যাটফর্মের মাধ্যমে লক্ষীপুরের শিক্ষা প্রতিষ্ঠান ডিজিটাল ও ক্রীড়া ক্ষেত্রে শিক্ষার্থীরা জীবনমুখী শিক্ষার মাধ্যমে আধুনিক লক্ষ্মীপুরের উন্নয়নে অবদান রাখবে।

অনুষ্ঠানের পরিচালক মহিউদ্দিন লিটন বলেন, ‘আমার লক্ষীপুর’ ফেইসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে প্রতি বুধবার সন্ধ্যা ছয়টায় ব্র্যান্ড ফোকাসের স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার হবে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তরুণ উপস্থাপক জাহিদ।

জেবি/জেইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরাদ্দের আগেই প্রতীক দিয়ে ফেসবুকে প্রচারণা, দুই প্রার্থীকে শোকজ
ইউপি নির্বাচনে এমপির হস্তক্ষেপের অভিযোগ, সুষ্ঠুভোট নিয়ে শঙ্কা 
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
লক্ষ্মীপুরে হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু 
X
Fresh