• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

তেলবাহী ট্রেন লাইনচ্যুত, ময়মনসিংহ-জামালপুরে যোগাযোগ বন্ধ

ময়মনসিংহ প্রতিনিধি

  ০৯ ডিসেম্বর ২০১৭, ১৬:৩৬

ময়মনসিংহ-জামালপুর রেলপথের বিদ্যাগঞ্জ স্টেশনের কাছে পাওয়ার প্লান্টের তেলবাহী ট্রেনের ইঞ্জিনসহ চারটি বগি লাইনচ্যুত হয়েছে। ফলে অনির্দিষ্ট সময়ের জন্য ময়মনসিংহ-জামালপুর রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

শনিবার সকালে এই দুর্ঘটনা ঘটে। এরপর থেকে ময়মনসিংহ, জামালপুর, পিয়ারপুরসহ বিভিন্ন স্টেশনে ঢাকাগামী আন্তঃনগর ব্রহ্মপুত্র এক্সপ্রেস ও কমিউটার, দেওয়ানগঞ্জগামী তিস্তা ও কমিউটার, তারাকান্দিগামী আন্তঃনগর অগ্নিবীণা এক্সপ্রেস এবং যমুনা সেতু পূর্বগামী ধলেশ্বরী এক্সপ্রেস আটকা পড়ায় যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

ময়মনসিংহ জংশনের স্টেশন সুপার জহিরুল হক আরটিভি অনলাইনকে জানান, সকাল থেকে রেলওয়ের উদ্ধারকারী রিলিফ ট্রেন কাজ শুরু করেছে। তবে কখন ট্রেন চলাচল স্বাভাবিক হবে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

তিনি আরো জানান, জামালপুর ১০০ ওয়াট বিদ্যুত উৎপাদন কেন্দ্রের জন্য চট্টগ্রাম থেকে ছেড়ে আসা তেলবাহী ট্রেনটি শনিবার সকালে ময়মনসিংহ-জামালপুর রেলপথের বিদ্যাগঞ্জ স্টেশনের কাছে পৌঁছলে ইঞ্জিনসহ চারটি বগি লাইনচ্যুত হয়।

খবর পেয়ে কেওয়াটখালী লোকোসেড থেকে রেলওয়ের উদ্ধারকারী রিলিফ ট্রেন সকাল ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।

জামালপুরগামী ফারজানা আকতার নামের এক চাকরিজীবী জানান, রাতে বৃষ্টি হওয়ার কারণে বাসের টিকিট না কেটে জামালপুর যাওয়ার জন্য ট্রেনের টিকিট কেটেছিলাম। গুরুত্বপূর্ণ কাজ ছিল। কিন্তু এই দুর্ঘটনার কারণে যাওয়া সম্ভব হয়নি। কখন যেতে পারব তাও জানি না।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
খুনাখুনিতে অশান্ত ময়মনসিংহ, দুই দিনে ৪ খুন
গৌরীপুরে কিল-ঘুষিতে কিশোর খুন
ময়মনসিংহে ছুরিকাঘাতে শ্রমিক খুন
X
Fresh