• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রসিক নির্বাচন

দল থেকে ভাতিজাকে বহিষ্কার করলেন এরশাদ

রংপুর প্রতিনিধি

  ০৮ ডিসেম্বর ২০১৭, ১৬:৩০

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাতিজা আসিফ শাহরিয়ারকে দল থেকে বহিষ্কার করেছেন। দলীয় শৃঙ্খলা ভঙ্গে অভিযোগের আজ শুক্রবার জাপার চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এছাড়া রংপুরে জাপার একাধিক নেতাকর্মী এবিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় পার্টির দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং পার্টি চেয়ারম্যানের নির্দেশ ও সিদ্ধান্ত অমান্য করে আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আসিফ শাহরিয়ার মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় তাকে পার্টির প্রাথমিক সদস্য পদসহ সকল পদ ও পদবী থেকে বহিষ্কার করা হয়েছে।

একই সঙ্গে পার্টির কোনো সদস্য আসিফ শাহরিয়ারের পক্ষে নির্বাচনী কাজে অংশগ্রহণ করলে তাকেও জাতীয় পার্টি থেকে বহিষ্কার করা হবে বলে জানানো হয়।

এর আগে রংপুর সিটি করপোরেশন নির্বাচনে নিজেকে মেয়র প্রার্থী ঘোষণা দেয়ায় আসিফকে চূড়ান্তভাবে সতর্ক করেন হুসেইন মুহম্মদ এরশাদ।

উল্লেখ্য, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন রংপুর মহানগর জাপা সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি, জানালেন রওশন
এরশাদের ৯৫তম জন্মদিন আজ
১০ টাকা লিটার দুধ বিক্রি করে ভোক্তা অধিকারের সম্মাননা পেলেন এরশাদ
৪৮ ঘণ্টা না যেতেই রওশনের পার্টি থেকে পদত্যাগ করলেন সেন্টু
X
Fresh