• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

খালেদার বিষয়ে আইন নিজের গতিতেই চলবে: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

  ০৪ ডিসেম্বর ২০১৭, ১৮:০৬

বেগম খালেদা জিয়া যদি আইনের প্রতি শ্রদ্ধাশীল হন, তবে তার বিরুদ্ধে যে দুর্নীতির মামলা রয়েছে তার সমাধান তিনি আদালতের মাধ্যমেই করবেন। আর যদি দোষী প্রমাণিত হন, আইন তার নিজস্ব গতিতেই চলবে। নিজের অপরাধ ঢাকতে বিচার মানব না এই ধরনের মানসিকতা জনগণ বরদাস্ত করবে না। বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

সোমবার কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ধান গবেষণা ইনস্টিটিউট ও জেলা প্রশাসনের আয়োজনে কৃষকদের মধ্যে বীজ বিতরণ কর্মসূচিতে যোগ দিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

বিএনপি থেকে দেয়া রূপরেখায় নির্বাচন করতে সরকারকে বাধ্য করা হবে বিএনপির এমন বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ীই হবে। বর্তমান সরকারের অধীনেই নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবেন। এর বাইরে যাবার কোনো সুযোগ নেই। আর এই সরকারকে কোনো বিষয়ে বাধ্য করার মতো ক্ষমতা বিএনপির নেই।

তিনি আরো বলেন, ২০১৪ সালে তারা সারাদেশে সহিংসতা, নাশকতা করেও নির্বাচন বন্ধ করতে পারেনি। সেই সময় থেকে বিএনপির সাংগঠনিক অবস্থা এখন আরো দুর্বল। বিএনপির ক্ষমতা নেই আওয়ামী লীগের মতো একটি শক্তিশালী জনগণের দলকে আন্দোলন করে তাদের দাবি আদায় করবে।

মহাজোট প্রসঙ্গে আওয়ামী লীগের এই নেতা বলেন, আওয়ামী লীগের মহাজোট আছে, থাকবে। এখানে ভাঙনের কোনো সুযোগ নেই।

পরে তিনি প্রধান অতিথি হিসেবে কৃষকদের মধ্যে বীজ বিতরণ করেন।

এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এর মহাপরিচালক শাহজাহান কবীর, কুষ্টিয়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক বিনয় কৃষ্ণ দেবনাথ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী।

জেবি/সি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খালেদা জিয়ার ১১ মামলার শুনানি পেছাল
‘খালেদা জিয়ার মুক্তির জন্য আমি আলোচনায় বসতে প্রস্তুত’
জামিনে মুক্তি পেলেন সেই খালেদা, অঝোরে কাঁদলেন মেয়েকে জড়িয়ে
খালেদা জিয়ার সঙ্গে রাজনৈতিক আলাপ হয়নি : মির্জা ফখরুল
X
Fresh