• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গাইবান্ধায় হরতাল সমর্থকদের পেটালো পুলিশ, আটক ১০

গাইবান্ধা প্রতিনিধি

  ৩০ নভেম্বর ২০১৭, ১৬:২১

বৃহস্পতিবার গাইবান্ধা শহরে বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে ডাকা হরতালে বাম নেতাকর্মীদের বেধড়ক পিটিয়েছে পুলিশ। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

আটক করা হয়েছে সিপিবির কেন্দ্রীয় নেতাসহ বাসদ, ছাত্র ইউনিয়নের ৭ নেতাকর্মীকে।

১০ নেতাকর্মীকে গাইবান্ধা সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার দিকে হরতালের সমর্থনে সিপিবি, বাসদ ও গণতান্ত্রিক বাম মোর্চা ও ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা একটি মিছিল বের করে। মিছিলটি ডিবি রোডে গিয়ে সমাবেশ করা অবস্থায় পুলিশ বাধা প্রদান করে। এ সময় উভয়পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করে।

এ সময় সিপিবির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মিহির ঘোষ, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি তপন দেবনাথসহ ৭ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

সিপিবি গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান আরটিভি অনলাইনকে অভিযোগ করেন, শান্তিপূর্ণভাবে মিছিল শেষে সমাবেশ করার সময় কোনো প্রকার উসকানি ছাড়াই পুলিশ হামলা চালায়। এতে আমাদের ১০ জন নেতাকর্মী আহত হয় ও সাতজনকে আটক করে থানায় নিয়ে যায়। পরে হাসপাতাল থেকে আরো ৩ জন আটক করা হয়।

গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার জানান, মিছিল শেষে তারা সড়কে বসে প্রতিবন্ধকতা সৃষ্টির চেষ্টা করলে তাদেরকে সরানোর সময় ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এ সময় কয়েকজন ঢিল ছোড়ে। ৭ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হাসপাতাল থেকে কাউকে আটক করা হয়নি।

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোবিন্দগঞ্জে ইফতারি কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনা, নিহত বেড়ে ৪
গাইবান্ধায় মরদেহ নিয়ে থানা ঘেরাও
গাইবান্ধায় শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ গ্রেপ্তার ৩
সুন্দরগঞ্জে নিখোঁজ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার
X
Fresh