• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দিনাজপুরের পরিবহন ধর্মঘট অব্যাহত

দিনাজপুর প্রতিনিধি

  ২৩ নভেম্বর ২০১৭, ২০:৩৮

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সঙ্গে সংঘর্ষের জেরে ডাকা পরিবহন ধর্মঘট অব্যাহত রাখার ঘোষণা দিলো দিনাজপুরের মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন।

বৃহস্পতিবার দুপুর দেড়টা থেকে বিকেল চারটা পর্যন্ত জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বৈঠকে গাড়ির ক্ষতিপূরণের বিষয়ে সুস্পষ্ট ব্যাখ্যা না পেয়ে ধর্মঘট অব্যাহত রাখার ঘোষণা দেয় সংগঠনটি।

বৈঠকে জেলা প্রশাসক একটি তদন্ত কমিটি গঠন ও কমিটির রিপোর্টের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থার কথা বলে। এটিকে সমর্থন করলেও গাড়ির ক্ষতিপূরণ বিষয়ে সুস্পষ্ট বক্তব্য না থাকায় ধর্মঘট অব্যাহত রাখার ঘোষণা দেয় সংগঠনটি।

জেলা প্রশাসক মীর খায়রুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই বৈঠকে বিশ্ববিদ্যালয়টির পক্ষে রেজিস্ট্রার অধ্যাপক ড. সফিউল আলম, শ্রমিকদের পক্ষে দিনাজপুর মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. রফিক ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী, মালিক গ্রুপের সভাপতি জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সেলু এবং পুলিশ সুপার হামিদুল আলম উপস্থিত ছিলেন।

গত বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়টির একটি বাসকে সাইড দেয়াকে কেন্দ্র করে ছাত্রদের সঙ্গে পরিবহন শ্রমিকদের সংঘর্ষ হয়।

এরপর বাস টার্মিনাল এলাকায় শিক্ষার্থীরা শ্রমিকদের ওপর হামলাসহ দুটি বাসে আগুন দেয় বলে অভিযোগ তুলে ধর্মঘটের ডাক দেয় মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন।

কে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রসূতির পেটে গজ রেখে সেলাইয়ের অভিযোগ, তদন্তে কমিটি
গুচ্ছের হাবিপ্রবি কেন্দ্রে পরীক্ষা দেবেন ১২ হাজার ৩৪১ জন 
দিনাজপুরে ‘বাঁশের চালে’ রান্না হচ্ছে ভাত-পায়েস
স্ত্রী-মেয়েকে কুপিয়ে হত্যা, বাবা আটক
X
Fresh