• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

অবৈধ ওষুধ কেনা-বেচার দায়ে ২ ফার্মেসিকে জরিমানা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ নভেম্বর ২০১৭, ১৯:৪১

মেয়াদোত্তীর্ণ ও বিক্রি-নিষিদ্ধ ওষুধ কেনা-বেচার দায়ে খুলনা শহরের হেরাজ মার্কেটের দুটি ফার্মেসির মালিককে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে তৃতীয় দিনের মতো পরিচালিত যৌথ অভিযানে ওই মার্কেটের দ্বিতীয় তলার তরফদার ফার্মেসিতে ১৫ হাজার ও নিচতলার হেনা মেডিকেল হলকে ১০ হাজার টাকা জরিমানা করে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নেতৃত্বে র‌্যাব-৬ এর একটি টিম।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন জানান, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে তৃতীয় দিনের মতো অভিযান শুরু করা হয়। তিনটার দিকে দুপুরের খাবারের জন্য বিরতিতে যাওয়ার পূর্ব মুহূর্ত পর্যন্ত ওই দুটি ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ও বিক্রি-নিষিদ্ধ ওষুধ কেনা-বেচা করা হচ্ছিল।

অভিযানে র‌্যাব-৬ এর ভারপ্রাপ্ত স্পেশাল কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি মো. নুরুজ্জামান, র‌্যাবের একটি অভিযানিক দল ও খুলনার ওষুধ প্রশাসনের কর্মকর্তারা সহায়তা করেছে।

র‌্যাবের সিনিয়র এএসপি মো. নুরুজ্জামান বলেন, বৃহস্পতিবার বেশ কিছু নকল ওষুধ জব্দ করা হয়েছে। এখানে আবারো অভিযান চালানো হবে।

গত মঙ্গলবার থেকে শুরু হওয়া অভিযানে ভারতের তৈরি যৌন উত্তেজক ওষুধসহ দেশি-বিদেশি বিভিন্ন ব্রান্ডের নকল ওষুধ জব্দ করা হয়। হেরাজ মার্কেটের তৃতীয় ও চতুর্থ তলার কয়েকটি গুদাম সিলগালা করা হয়েছে।

কে/এসজ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘোড়াঘাটে ৬ মোটরসাইকেল আরোহীকে জরিমানা
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
ঈদের দিন উচ্চস্বরে গান-বাজনা করায় জরিমানা
চুয়াডাঙ্গায় ৪ ব্যবসা প্রতিষ্ঠানে ৮৮ হাজার টাকা জরিমানা
X
Fresh