close
ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ০২ পৌষ ১৪২৪

দ্রুতই শুরু হবে শুভ্রা মুখার্জি মেমোরিয়াল হাসপাতালের কাজ

নড়াইল প্রতিনিধি
|  ২৩ নভেম্বর ২০১৭, ১৯:১৩ | আপডেট : ২৩ নভেম্বর ২০১৭, ২১:১৫
 

ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির প্রয়াত সহধর্মিনী এবং নড়াইলের মেয়ে শুভ্রা মুখার্জির নামে প্রস্তাবিত শুভ্রা মুখার্জি মেমোরিয়াল হাসপাতালের স্থান পরিদর্শন করলেন নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম। নড়াইলের বাঁশভিটা এলাকায় ২০ বিঘা জমির ওপর ৫০ শয্যার এই আধুনিক হাসপাতাল তৈরি করা হবে।

বৃহস্পতিবার দুপুরে নড়াইল সদরের বাঁশভিটা এলাকায় হাসপাতালের স্থান পরিদর্শন করেন তিনি।

এসময় মোরশেদ আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই হাসপাতালটি তৈরির জন্য ২ বছর আগে কার্যক্রম শুরু করেছিলাম। স্থানীয় কিছু সমস্যার জন্য কাজ বন্ধ ছিল। পরে প্রধানমন্ত্রী ও স্থানীয় প্রশাসনের সঙ্গে কথা বলে কাজটি দ্রুত শুরু করবো বলে আমরা সিদ্ধান্ত নিয়েছি।

পরিদর্শনকালে সঙ্গে ছিলেন বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, নড়াইল-২ সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান, জেলা প্রশাসক মো. এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, শারমিন গ্রুপের চেয়ারম্যান ইসমাইল হোসেন, মোতাহার গ্রুপের চেয়ারম্যান মোস্তফা আজাদ চৌধুরী, এম আলম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান, সাবেক সচিব ও মুক্তিযোদ্ধা মোহম্মদ মোসা।

মো. জসিম উদ্দিন বলেন, স্থানীয় রাজনীতিবিদ, সাংবাদিকসহ সকলের সহযোগিতায় এ হাসপাতাল তৈরি করা হবে।

এর আগে প্রতিনিধি দল নড়াইল হেলিপ্যাডে নেমে নড়াইল সার্কিট হাউজে স্থানীয় প্রশাসনের সঙ্গে মত বিনিময় করেন।

 

এসএস/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়