• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ নেত্রী খুনের ঘটনায় সিএনজি চালক আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২৩ নভেম্বর ২০১৭, ১৪:৪১

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক স্বপ্নাহার আক্তার (৩৮) দুর্বৃত্তের হামলায় নিহতের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সিএনজি অটোরিকশা চালক জাহাঙ্গীরকে আটক করেছে পুলিশ।

বুধবার রাতেই তাকে আটক করা হয় বলে জানান নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল। তিনি জানান, ঘটনার পর থেকে পুলিশ কর্মকর্তারা অভিযান শুরু করেছে। শিগগিরি ঘটনার সঙ্গে জড়িতদেরকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

প্রসঙ্গত, আওয়ামী নেত্রী স্বপ্না গতকাল বুধবার রাতে উপজেলার সাতমোড়া ইউনিয়নের দশমৌজা গ্রামে স্থানীয় আওয়ামী লীগের সম্মেলন শেষে নিজ গ্রাম জিনোদপুর ইউনিয়নের চারপাড়ায় ফিরছিলেন। পথে বাঙ্গরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামেনের রাস্তায় একদল অস্ত্রধারী দুর্বৃত্ত তার উপর হামলা চালায়। সেখানে রাস্তার পাশে তার মৃতদেহ পাওয়া যায়।পরে স্থানীয়রা তার মরদেহ শনাক্ত করেন এবং পুলিশে খবর দেয়।

খবর পেয়ে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল, ওসি (তদন্তসহ) আওয়ামী লীগের নেতারা ঘটনাস্থলে পৌঁছান।

পরে তার মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মোস্তফা আশরাফ তার মৃত্যু নিশ্চিত করেন।

তবে এ হত্যাকাণ্ডের কোনো কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

স্থানীয় আওয়ামী লীগের নেতা অ্যাডভোকেট শিব শংকর দাস জানান, দশমোজা এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন শেষে নিজের বাড়ি জিনোদপুরের চরপাড়ায় ফিরছিলেন স্বপ্না আক্তার। বাঙ্গুরা থেকে জিনোদপুর যাওয়ার পথে সিএনজিচালিত অটোরিকশায় উঠলে স্বপ্না আক্তারকে ছুরিকাঘাত করে অটোরিকশা থেকে ফেলে দেয়া হয়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম সিকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কীভাবে কি ঘটেছে সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

আরকে/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
প্রেম করে বিয়ের ২ মাসের মাথায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা 
X
Fresh