close
ঢাকা, রোববার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ০৩ পৌষ ১৪২৪

আইভীকে দাওয়াত দিলেন সেলিম ওসমান

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২২ নভেম্বর ২০১৭, ২২:০১ | আপডেট : ২২ নভেম্বর ২০১৭, ২২:৫৬
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে নগরভবনে গিয়ে দাওয়াত দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ এ কে এম সেলিম ওসমান। ৩টি স্কুলের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে মেয়রকে দাওয়াত দেন তিনি। 

বুধবার (২২ নভেম্বর) দুপুরে নিতাইগঞ্জের নগরভবনে যখন সেলিম ওসমান পৌঁছান তখন মেয়র আইভী কাউন্সিলর ও কর্মকর্তাদের নিয়ে সভা করছিলেন।

সিটি করপোরেশনে প্রধান নিবার্হী কর্মকর্তা এহতেশামুল হক জানান, বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সেলিম ওসমানের ব্যক্তিগত সহায়তায় বন্দরের তিনটি মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করবেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেই উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণপত্রই দিতে গিয়েছিলেন তিনি।

তিনি আরো জানান,  বুধবার দুপুরে সিটি কপোরেশনের মাসিক সভা চলছিল। ওই সভায় গিয়ে উপস্থিত হন সেলিম ওসমান। পরে তিনি একটি আমন্ত্রণপত্র মেয়রকে দেন। সেখানে কুশল বিনিময়ের পর মেয়রের পাশের একটি চেয়ারে বসেন এমপি সেলিম ওসমান। কিছুক্ষণ অবস্থান করে তিনি চলে যান। 

নবনির্মিত স্কুল ৩টি হচ্ছে- বন্দরের ত্রিবেনী মিনারবাড়ি শামসুজ্জোহা এম বি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, শেখ জামাল উচ্চ বিদ্যালয় ও নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়।

নগরভবনে সেলিম ওসমান সবার উদ্দেশে বলেন, ‘এলাকার উন্নয়নে আমরা একে অপরকে সাহায্য করবো। এলাকার উন্নয়নে আমরা সবসময় একে অপরের পাশে থাকবো। সেই সঙ্গে সবার প্রতি অনুরোধ থাকবে এলাকার উন্নয়নে সব জনপ্রতিনিধিরা যেন একে অপরকে সহযোগিতা করেন।’ 

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়