• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বিএনপি মানেই হাওয়া ভবনের লুটপাট : কাদের

সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২২ নভেম্বর ২০১৭, ১৮:৩৭

বিএনপি মানেই অন্ধকার। বিএনপি মানেই হাওয়া ভবনের লুটপাট, আগুন সন্ত্রাস ও মানুষ খুন। এই দেশের মানুষ আর আগুন সন্ত্রাসের পথে ফিরে যাবে না। বললেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে সিরাজগঞ্জের শাহজাদপুরে এক স্মরণসভায় তিনি একথা বলেন।

বাংলা একাডেমির প্রতিষ্ঠাতা মহাপরিচালক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য মযহারুল ইসলামের চতুর্দশ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই স্মরণসভার আয়োজন করা হয়।

স্মরণসভায় কাদের আরো বলেন, এই দেশ অন্ধকারে ছিল। শেখ হাসিনা দেশকে আলোর পথে নিয়ে এসেছেন। আলোর পথ থেকে বাংলাদেশ আর বিএনপির অন্ধকারের পথে ফিরে যাবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি বাংলাদেশকে খুনের দরিয়া ও কান্নার নদী বানিয়েছিল। আজ তারা ক্ষমতায় যাওয়ার জন্য মায়াকান্না করছে। তাদের এই মায়াকান্না দেখে অতীত ইতিহাস ভুলে গেলে হবে না।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. আব্দুল খালেকের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মি আহমেদ, কেন্দ্রীয় সদস্য পারভীন জামান কল্পনা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আব্দুল লতিফ বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রফেসর ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, স্থানীয় সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এবং প্রফেসর মযহারুল ইসলামের মেয়ে প্রফেসর মেরিনা জাহান কবিতা প্রমুখ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপিসহ সব অপশক্তিকে প্রতিহত করব : কাদের
সড়কে প্রতিদিনের অপমৃত্যু যেন স্বাভাবিক ঘটনা : জি এম কাদের
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
X
Fresh