• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

উদ্ধার হলো অপহৃত এক বছরের শিশুটি

নারায়ণগঞ্জ প্রতিনিধি
|  ১৬ নভেম্বর ২০১৭, ২২:৪২
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত এক বছরের শিশু ফারিয়া আক্তারকে অপহরণের একদিন পর গাজীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

আজ (বৃহস্পতিবার) সকালে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল মোবাইল প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান নিশ্চিত হয়ে গাজীপুর জেলা সদরের নবপাড়া এলাকার একটি বিকাশের দোকান থেকে অপহরণকারী দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে মুক্তিপণের ১০ হাজার টাকা উদ্ধার করা হয়।

পরে তার তথ্য মতে বিআরটিএ’র কোয়ার্টারের ৬ষ্ঠ তলার ভাড়াটিয়া অপহরণকারীর বড়বোন ফরিদা আক্তারের বাসা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকালে সিদ্ধিরগঞ্জ থানায় সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) শরফুদ্দিন আহমেদ জানান, শিশু ফারিয়াকে অপহরণের পর রাতে অপহরণকারী দেলোয়ার শিশুটির বাবার মোবাইল ফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। শিশুটির বাবা ১০ হাজার টাকা দেয়ার জন্য সম্মতি জানিয়ে প্রথমে ১ হাজার টাকা বিকাশে পাঠায়। পরে বৃহস্পতিবার সকালে শিশুটির বাবা ১০হাজার টাকা গাজীপুরে বিকাশের দোকানে পাঠালে সেখান থেকে অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। সংবাদ সম্মেলন শেষে থানা পুলিশ উদ্ধার হওয়া শিশু ফারিয়া আক্তারকে তার বাবা মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপহৃত শিশুটি মুন্সিগঞ্জ জেলা সদরের কাইজ্জার চর গ্রামের বাসিন্দা এবং সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার ফারিয়া টেইলার্সের মালিক শাহ আলমের মেয়ে।

অপহরণকারী দেলোয়ার হোসেন নেত্রকোনা জেলার ভাহাট্টা থানার চন্দ্রপুর গ্রামের আলীম উদ্দিনের ছেলে এবং অপহৃত শিশুটির বাবার টেইলার্সের দর্জি কর্মচারী।

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়