close
ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ০২ পৌষ ১৪২৪

মেয়েকে যৌন হয়রানির অভিযোগে বাবা গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি
|  ১৪ নভেম্বর ২০১৭, ১৫:১৪ | আপডেট : ১৪ নভেম্বর ২০১৭, ১৫:২১
ফরিদপুরে নিজ মেয়েকে যৌন হয়রানির অভিযোগে বাবাকে আটক করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল।

সোমবার দিনগত রাত দুইটার দিকে শহরের ২নং হাবেলী গোপালপুর এলাকায় অভিযান চালিয়ে তুষার চৌধুরী (৪৭) নামের ওই ব্যক্তিকে আটক করা হয়।

এ ব্যাপারে র‌্যাব ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইচ উদ্দিন জানান, শহরের হাবেলী গোপালপুর এলাকার মৃত বকুল চৌধুরীর ছেলে তুষার চৌধুরী তার ১৪ বছর বয়সী মেয়েকে দীর্ঘদিন ধরে যৌন হয়রানি করে আসছে।

তিনি আরো জানান  গতকাল সোমবার রাতে তুষার পুনরায় তার মেয়েকে যৌন হয়রানির চেষ্টা করে। এ ঘটনার পর তার স্ত্রী ও মেয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্পে অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে তুষার চৌধুরীকে আটক করা হয়। এ ব্যাপারে মেয়ে বাদী হয়ে বাবার বিরুদ্ধে কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছে।

আটককৃত তুষার চৌধুরীর বিরুদ্ধে ফরিদপুর কোতোয়ালি থানায় মাদক ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। 

এদিকে ফরিদপুরে অপহৃত এক কলেজছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব। মঙ্গলবার দুপুরে ফরিদপুর র‌্যাব ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছউদ্দিন এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে মো. রইছউদ্দিন বলেন, অপহৃত কলেজছাত্রী রাজেন্দ্র কলেজের শিক্ষার্থী। এক সপ্তাহ আগে স্বামীর সঙ্গে তার মনোমালিন্য হয়। পরে মেজ চাচি নাজমুর নাহারের বোয়ালমারীর ভরকাদিরদী গ্রামের বাড়িতে আশ্রয় নেয়।

সেখানে চাচি নাজমুর নাহার মহিউদ্দিন নামে তার এক ভাগ্নের কাছে কৌশলে ছাত্রীকে তুলে দেয়। মহিউদ্দিন ওই ছাত্রীকে ঢাকার বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে এবং বিয়ের জন্য চাপ দিতে থাকে।

গতকাল সোমবার পরীক্ষার জন্য মহিউদ্দিন ওই ছাত্রীকে ফরিদপুরে নিয়ে আসে। খবর পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে শহরের চুনাঘাটা এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে। পরে মহিউদ্দিন ও নাজমুর নাহারকেও আটক করা হয়। এ সময় মহিউদ্দিনের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে  র‌্যাব।

এ ব্যাপারে অপহৃত কলেজছাত্রীর স্বামী বোয়ালমারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এবং কোতোয়ালি থানায় মাদক আইনে আরেকটি মামলা করে র‌্যাব।

জেবি

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়