• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জাবি রেজিস্ট্রার ভবন ‘বোমা’ মেরে উড়িয়ে দেয়ার হুমকি

সাভার প্রতিনিধি

  ১০ নভেম্বর ২০১৭, ১৬:৩৮

প্রশাসনে রদবদল করা না হলে ‘টাইম বোমা’ মেরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন উড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ফারজানা ইসলামের কাছে লেখা এক চিঠিতে গতকাল বৃহস্পতিবার এ হুমকি দেয়া হয়।

বিশ্ববিদ্যালয় প্রশাসন বৃহস্পতিবার রাতে এ ঘটনায় আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে। হুমকির বিষয়টি প্রশাসন গোপন রাখলেও শুক্রবার সকালে এ বিষয়টি জানাজানি হয়।

ওই চিঠিতে বলা হয়, ‘৫ থেকে ৯ নভেম্বরের মধ্যে প্রশাসনে রদবদল করা না হলে নতুন ও পুরাতন প্রশাসনিক ভবন বোমা দিয়ে উড়িয়ে দেয়া হবে।’

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ফারজানা ইসলাম বলেন, ‘চিঠিতে বলা হয়েছে আমার প্রশাসনিক কার্যক্রম ভালো না। প্রশাসনকে ৫ থেকে ৯ তারিখের মধ্যে ঢেলে সাজাতে হবে। নইলে বোমা দিয়ে নতুন ও পুরাতন প্রশাসনিক ভবন উড়িয়ে দেয়া হবে।

তিনি আরো বলেন, চিঠি পাওয়ার পরপরই আমরা পুলিশকে জানিয়েছি। জিডি করেছি। পুলিশ ভবন দু’টি তল্লাশি করার কথা জানিয়েছে। তবে আমরা আতঙ্কিত নই। তারপরও দায়িত্বের জায়গা থেকে পুলিশকে জানিয়েছি।

এ বিষয়ে শুক্রবার বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক বলেন, এ ঘটনায় ভিসি অধ্যাপক ফারজানা ইসলাম গতকাল রাতে আশুলিয়া থানায় একটি জিডি করেছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে চিঠিটি রেজিস্ট্রার দপ্তরে আসে বলেও জানান তিনি।

খবর পেয়ে দুপুরে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে আশুলিয়া থানার ওসি আব্দুল আউয়াল বলেন ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাবিতে ৩ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার
মেসির পর এবার দি মারিয়াকে হত্যার হুমকি
অ্যাসিড মারার হুমকি, নায়িকা পলির বিরুদ্ধে জিডি
জাবিতে বেড়াতে যাওয়া চার কিশোরকে আটকে টাকা আদায়ের অভিযোগ 
X
Fresh