• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সীতাকুণ্ডে অ্যাম্বুলেন্সের সাথে গাড়ির ধাক্কায় রোগীসহ নিহত ২

চট্টগ্রাম প্রতিনিধি

  ২৬ অক্টোবর ২০১৭, ১২:০৫

চট্টগ্রামের সীতাকুণ্ডে অ্যাম্বুলেন্স ও গাড়ির সংঘর্ষে অ্যাম্বুলেন্সের ড্রাইভার এবং রোগীসহ ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন।

বৃহস্পতিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের ছোট দারোগাহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে আরটিভি অনলাইনকে জানিয়েছেন হাইওয়ে পুলিশ কুমিরা ফাঁড়ির এস আই জাহাঙ্গীর। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে গিয়ে এ হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত হন অ্যাম্বুলেন্সে থাকা রোগী মো. আক্কাছ মিয়া (৬৫) ও অ্যাম্বুলেন্স চালক মো. সানাউল্ল্যাহ (৩৪)। আক্কাছ মিয়া চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকার বাসিন্দা ও সানাউল্লাহ পটুয়াখালী সদর থানার ইটবাড়িয়া গ্রামের বাসিন্দা।

এদিকে দুর্ঘটনায় আহত হন আক্কাছ মিয়ার স্ত্রী রানী বেগম (৫৮), ছেলে মো. জাহিদ (২৭) আরেক এলাকার বাসিন্দা হালিমা বেগম (৪৫) ও কুমিল্লার বরুড়া উপজেলার বাসিন্দা আবদুল কাদেরের ছেলে মো. ইসমাইল (২২)। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ কুমিরা ফাঁড়ির এস আই জাহাঙ্গীর জানান, ঢাকা থেকে চট্টগ্রামের দিকে আসা অ্যাম্বুলেন্সটির ড্রাইভার তন্দ্রাচ্ছন্ন থাকায় দুর্ঘটনাস্থলে এসে একটি গাড়ির পেছনে ধাক্কা দেয়। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে যায়। পরে দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা অ্যাম্বুলেন্সের চালকসহ ছয়জনকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক সানাউল্ল্যাহ ও রোগী আক্কাছকে মৃত ঘোষণা করেন।

বাকী ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে বলে জানায় পুলিশ।

আহতদের বরাত দিয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা ওয়াসি আজাদ বলেন, আক্কাস ছিলেন ক্যান্সারের রোগী। ঢাকার ক্যান্সার হাসপাতাল থেকে তারা চট্টগ্রামে ফিরছিলেন।

আরকে/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপুরে তাপদাহ, হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা
কালিয়াকৈরে তাপদাহে হাসপাতালে রোগীর সংখ্যা বেড়েই চলেছে
গরমে বাড়ছে শিশু রোগীর সংখ্যা, ওষুধের তীব্র সংকট
শরীয়তপুরে ডায়রিয়ার প্রকোপ, ২৪ ঘণ্টায় ৫৫ রোগী হাসপাতালে ভর্তি
X
Fresh