• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মেহেরপুরে একই পরিবারের ছয় রোহিঙ্গা সদস্য আটক

মেহেরপুর প্রতিনিধি

  ২৫ অক্টোবর ২০১৭, ০৯:৪৯

মেহেরপুরের মুজিবনগর উপজেলার নাজিরাকোনা সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার পর একই পরিবারের ছয় রোহিঙ্গা সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে তাদের আটক করা হয়।

তারা হলেন মিয়ানমারের রাখাইন রাজ্যের ওয়ালিজ শিকদারপাড়া গ্রামের আব্দুল গণি (৩৫), তার স্ত্রী সালেহা খাতুন (৩৫), ছেলে জাহাঙ্গীর গণি (১০), সাইফুল ইসলাম (৩), নুর কলিমা (৬) ও ১০ মাস বয়সী তসলিমা খাতুন।

জানা গেছে, আব্দুল গণি নামের ওই রোহিঙ্গা স্ত্রী ও চার ছেলে-মেয়ে নিয়ে মুজিবনগর উপজেলার নাজিরাকোনা সীমান্ত দিয়ে বুধবার ভোরে বাংলাদেশে প্রবেশ করে। স্থানীয় লোকজন তাদেরকে মানিকনগর গ্রামের ইছার উদ্দীনের বাড়িতে নিয়ে যায়। পরে আশেপাশের লোকজন তাদেরকে খাবার দিয়ে সহায়তা করেছে। খবর পেয়ে পুলিশ তাদেরকে মুজিবনগর থানায় নিয়ে যায়।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, তাদেরকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আব্দুল গণি আরটিভি অনলাইনকে বলেন, কয়েক মাস আগে তিনি ও তার পরিবার ভারতে যান। কয়েকদিন আগে সেখানে পুলিশের হাতে আটক হন। পরে বিএসএফ তাদেরকে সীমানা গেট খুলে বাংলাদেশের দিকে ঠেলে দেয়। এখন তিনি পরিবার নিয়ে কুতুপালং রোহিঙ্গা শিবিরে যেতে আগ্রহী।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh