• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আশুগঞ্জে গ্রামবাসীর সংঘর্ষ, আহত ২০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২২ অক্টোবর ২০১৭, ১৯:৫৬

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় দুইদল গ্রামবাসীর সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। এ সময় ১৫ থেকে ২০টি বাড়ি ও দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট চালায় দুর্বৃত্তরা। সেইসঙ্গে খড়ের গাদাসহ পাঁচটি বাড়িতে আগুন ধরিয়ে দেয়া হয়।

রোববার দুপুরে উপজেলার দুর্গাপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলার সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির আরটিভি অনলাইনকে জানান, গেলো শুক্রবার বিকেলে দুর্গাপুর গ্রামের জারুর বাড়ির সামসুল হকের ছেলে মহিউদ্দিনের সঙ্গে মোল্লা বাড়ির রফিকুল ইসলামের ছেলে বোরহানের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে আজ রোববার দুপুরে দুই পরিবারের আত্মীয় স্বজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় জারুর বাড়ির পক্ষের লোকজন মোল্লা বাড়ি পক্ষের ১৫ থেকে ২০টি বাড়ি ও দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট চালায়। সেইসঙ্গে খড়ের গাদাসহ পাঁচটি বাড়িতে আগুন ধরিয়ে দেয়। উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন।

খবর পেয়ে জেলা থেকে অতিরিক্ত পুলিশ ও আশুগঞ্জ থানা পুলিশ ব্যাপক লাঠিচার্জ ও টিয়ার গ্যাস নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে।

ওসি আরো জানান, দুর্গাপুর গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সেইসঙ্গে সংঘর্ষে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুড়িগ্রামে আগুন আতঙ্কে গ্রামবাসী 
X
Fresh