• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রী-চার সন্তানের মরদেহ এলো কমলগঞ্জে

মৌলভীবাজার প্রতিনিধি

  ১৯ অক্টোবর ২০১৭, ২২:৪২

স্ত্রী ও চার সন্তানের মরদেহ নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার কান্দিগাওয়ে নিজ বাড়িতে পৌঁছেছেন কুয়েত প্রবাসী জোনায়েদ আহমদ।

বৃহস্পতিবার বিকেল পাঁচটায় মরদেহগুলোসহ তিনি পৌঁছান। মরদেহগুলো পৌঁছালে তার বাড়িতে এক হৃদয় বিদারক ঘটনার সৃষ্টি হয়। শত শত নারী-পুরুষ কান্নায় ভেঙে পড়েন।

এসময় জোনায়েদের বাড়িতে উপস্থিত হয়ে মৌলভীবাজার জেলা প্রশাসক তোফায়েল ইসলাম, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান ও কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুল হকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এদিন সকালে নয়টায় মরদেহগুলো হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে সেখানে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দীন, মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ কয়েস চৌধুরী, বাংলাদেশ প্রবাসী ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় পরিচালক (অর্থ) মো. শফিকুর রহমানসহ আরো অনেকে।

জোনায়েদ আহমদ জানান, বুধবার বাদ আসর কুয়েত আল সাবাহ হাসপাতালে তাদের জানাজার নামাজ হয়। পরে কুয়েত থেকে মরদেহবাহী বিমান বাংলাদেশের উদ্দেশে বিজি ০০৪৪ ফ্লাইটে রাত ১২টা ১০ মিনিটে রওনা দেয়। বৃহস্পতিবার সকাল নয়টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।

গেলো সোমবার কুয়েতের সালমিয়ার পাঁচগাতা এলাকার ভাড়া বাসার একটি পাঁচতলা ভবনে অগ্নিকাণ্ডে জুনায়েদের দুই ছেলে এমা ও ফাহাদ, দুই মেয়ে জামিলা ও নাবিলা এবং স্ত্রী রোকেয়া বেগম মারা যান।

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মহাসড়কের পাশে পড়ে ছিল হাতির মরদেহ
চাঁদপুরে পৃথক ঘটনায় ২ মরদেহ উদ্ধার
বিকালে প্রতিবেশীর সঙ্গে ঝগড়া, পরের দিন মিলল গৃহবধূর মরদেহ
খাটের নিচ থেকে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার
X
Fresh